২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

যশোরে সড়ক দুর্ঘটনায় দু’ভাই হতাহত

সড়ক দুর্ঘটনা-যশোরে মোটরসাইকেল দুর্ঘটনা
যশোরে সড়ক দুর্ঘটনায় দু’ভাই হতাহত - ছবি : সংগৃহীত

যশোরে মোটরসাইকেল দুর্ঘটনায় শামিম হোসেন (২৫) নামে এক যুবক মারা গেছেন। আহত হয়েছেন তার চাচাতো ভাই স্কুলছাত্র নয়ন। বৃহস্পতিবার বেলা ১২টার দিকে যশোর সদর উপজেলার বাহাদুরপুর এলাকায় (যশোর-মাগুরা সড়কে) এই দুর্ঘটনাটি ঘটে।

যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নয়ন জানান, তিনি ও তার চাচাতো ভাই শামিম মোটরসাইকেলে যশোর সদরের হাশিমপুরে গিয়েছিলেন। বেলা ১২টার দিকে ফেরার পথে বাহাদুরপুর এলাকায় একটি বাস ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর অবস্থায় স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে দেয়। হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার মুরসালিন রহমান বলেন, সড়ক দুর্ঘটনায় আহত দু’জনের মধ্যে শামিম হাসপাতালে আসার আগেই মারা যায়। নয়নের অবস্থা শঙ্কামুক্ত নয়।

এ মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত শামিম যশোর সদরের নতুনহাট এলাকার মোমিন উদ্দিনের ছেলে আর আহত নয়ন শহরের পালবাড়ি গাজীরহাট এলাকার হাসান আলীর ছেলে।

কোতোয়ালি থানার ওসি তাজুল ইসলাম বলেন, একটি প্রাইভেট কারকে সাইড দিতে গিয়ে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহীরা এ দুর্ঘটনার শিকার হন। মোটরসাইকেলটি পুলিশ হেফাজতে রয়েছে।


আরো সংবাদ



premium cement
আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত

সকল