২৫ মে ২০২২
`

যশোরে সড়ক দুর্ঘটনায় দু’ভাই হতাহত

সড়ক দুর্ঘটনা-যশোরে মোটরসাইকেল দুর্ঘটনা
যশোরে সড়ক দুর্ঘটনায় দু’ভাই হতাহত - ছবি : সংগৃহীত

যশোরে মোটরসাইকেল দুর্ঘটনায় শামিম হোসেন (২৫) নামে এক যুবক মারা গেছেন। আহত হয়েছেন তার চাচাতো ভাই স্কুলছাত্র নয়ন। বৃহস্পতিবার বেলা ১২টার দিকে যশোর সদর উপজেলার বাহাদুরপুর এলাকায় (যশোর-মাগুরা সড়কে) এই দুর্ঘটনাটি ঘটে।

যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নয়ন জানান, তিনি ও তার চাচাতো ভাই শামিম মোটরসাইকেলে যশোর সদরের হাশিমপুরে গিয়েছিলেন। বেলা ১২টার দিকে ফেরার পথে বাহাদুরপুর এলাকায় একটি বাস ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর অবস্থায় স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে দেয়। হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার মুরসালিন রহমান বলেন, সড়ক দুর্ঘটনায় আহত দু’জনের মধ্যে শামিম হাসপাতালে আসার আগেই মারা যায়। নয়নের অবস্থা শঙ্কামুক্ত নয়।

এ মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত শামিম যশোর সদরের নতুনহাট এলাকার মোমিন উদ্দিনের ছেলে আর আহত নয়ন শহরের পালবাড়ি গাজীরহাট এলাকার হাসান আলীর ছেলে।

কোতোয়ালি থানার ওসি তাজুল ইসলাম বলেন, একটি প্রাইভেট কারকে সাইড দিতে গিয়ে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহীরা এ দুর্ঘটনার শিকার হন। মোটরসাইকেলটি পুলিশ হেফাজতে রয়েছে।


আরো সংবাদ


premium cement
প্রেমিকাকে ভিডিও কলে রেখে কলেজছাত্রের আত্মহত্যা পুতিনকে হত্যার চেষ্টা নিয়ে বিতর্ক সন্তানরা ব্যর্থ হওয়ায় স্বপ্ন পূরণে ঢাবিতে ভর্তি হতে চান বেলায়েত আবার ৩ ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র ছুড়ল উত্তর কোরিয়া মুশফিক : পরিপূর্ণ তৃপ্তিতে নিবিড় সম্পর্ক ভারত-আমেরিকার : বাইডেন ইমরান খানের আজাদি মার্চ আজ, ভণ্ডুল করতে শত শত গ্রেফতার কাশ্মিরের পুলিশ পদক থেকে বাদ শেখ আবদুল্লাহর ছবি, বসবে অশোক স্তম্ভ জ্ঞানবাপী মসজিদে মুসলমানদের প্রবেশ বন্ধের দাবিতে মামলা যুক্তরাষ্ট্রে প্রাথমিক বিদ্যালয়ে গুলি, ২১ ছাত্র-শিক্ষক নিহত বাংলাদেশের মানুষ পছন্দের সরকার নির্বাচন করতে পারা উচিত : মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস

সকল