১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

যশোরে সড়ক দুর্ঘটনায় দু’ভাই হতাহত

সড়ক দুর্ঘটনা-যশোরে মোটরসাইকেল দুর্ঘটনা
যশোরে সড়ক দুর্ঘটনায় দু’ভাই হতাহত - ছবি : সংগৃহীত

যশোরে মোটরসাইকেল দুর্ঘটনায় শামিম হোসেন (২৫) নামে এক যুবক মারা গেছেন। আহত হয়েছেন তার চাচাতো ভাই স্কুলছাত্র নয়ন। বৃহস্পতিবার বেলা ১২টার দিকে যশোর সদর উপজেলার বাহাদুরপুর এলাকায় (যশোর-মাগুরা সড়কে) এই দুর্ঘটনাটি ঘটে।

যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নয়ন জানান, তিনি ও তার চাচাতো ভাই শামিম মোটরসাইকেলে যশোর সদরের হাশিমপুরে গিয়েছিলেন। বেলা ১২টার দিকে ফেরার পথে বাহাদুরপুর এলাকায় একটি বাস ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর অবস্থায় স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে দেয়। হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার মুরসালিন রহমান বলেন, সড়ক দুর্ঘটনায় আহত দু’জনের মধ্যে শামিম হাসপাতালে আসার আগেই মারা যায়। নয়নের অবস্থা শঙ্কামুক্ত নয়।

এ মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত শামিম যশোর সদরের নতুনহাট এলাকার মোমিন উদ্দিনের ছেলে আর আহত নয়ন শহরের পালবাড়ি গাজীরহাট এলাকার হাসান আলীর ছেলে।

কোতোয়ালি থানার ওসি তাজুল ইসলাম বলেন, একটি প্রাইভেট কারকে সাইড দিতে গিয়ে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহীরা এ দুর্ঘটনার শিকার হন। মোটরসাইকেলটি পুলিশ হেফাজতে রয়েছে।


আরো সংবাদ



premium cement
ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি ‘শাহাদাতের তামান্নায় উজ্জীবিত হয়ে কাজ করলে বিজয় অনিবার্য’ কারাগারে নারী হাজতিকে হাত-পা বেঁধে নির্যাতন, প্রধান কারারক্ষীসহ ৩ জনের বদলি

সকল