১১ আগস্ট ২০২২
`

যশোরে সড়ক দুর্ঘটনায় দু’ভাই হতাহত

সড়ক দুর্ঘটনা-যশোরে মোটরসাইকেল দুর্ঘটনা
যশোরে সড়ক দুর্ঘটনায় দু’ভাই হতাহত - ছবি : সংগৃহীত

যশোরে মোটরসাইকেল দুর্ঘটনায় শামিম হোসেন (২৫) নামে এক যুবক মারা গেছেন। আহত হয়েছেন তার চাচাতো ভাই স্কুলছাত্র নয়ন। বৃহস্পতিবার বেলা ১২টার দিকে যশোর সদর উপজেলার বাহাদুরপুর এলাকায় (যশোর-মাগুরা সড়কে) এই দুর্ঘটনাটি ঘটে।

যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নয়ন জানান, তিনি ও তার চাচাতো ভাই শামিম মোটরসাইকেলে যশোর সদরের হাশিমপুরে গিয়েছিলেন। বেলা ১২টার দিকে ফেরার পথে বাহাদুরপুর এলাকায় একটি বাস ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর অবস্থায় স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে দেয়। হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার মুরসালিন রহমান বলেন, সড়ক দুর্ঘটনায় আহত দু’জনের মধ্যে শামিম হাসপাতালে আসার আগেই মারা যায়। নয়নের অবস্থা শঙ্কামুক্ত নয়।

এ মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত শামিম যশোর সদরের নতুনহাট এলাকার মোমিন উদ্দিনের ছেলে আর আহত নয়ন শহরের পালবাড়ি গাজীরহাট এলাকার হাসান আলীর ছেলে।

কোতোয়ালি থানার ওসি তাজুল ইসলাম বলেন, একটি প্রাইভেট কারকে সাইড দিতে গিয়ে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহীরা এ দুর্ঘটনার শিকার হন। মোটরসাইকেলটি পুলিশ হেফাজতে রয়েছে।


আরো সংবাদ


premium cement
সুইস রাষ্ট্রদূত মিথ্যা বলেছেন : পররাষ্ট্রমন্ত্রী এক বছরে খেলাপি ঋণ বেড়েছে ২৬ হাজার কোটি টাকা পদ্মায় গোসলে নেমে শিশুর মৃত্যু কাবুলের একটি মাদরাসায় আত্মঘাতী বিস্ফোরণ, আফগান নারী শিক্ষার অগ্রদূত নিহত যার মধ্যে নৈতিকতা নেই সে প্রকৃত মানুষ হতে পারে না : প্রফেসর ড. চৌধুরী মাহমুদ হাসান মূল্যবৃদ্ধি ও দুর্নীতির প্রতিবাদে প্রেসিডেন্টের পদত্যাগ দাবিতে উত্তাল সিয়েরালিওন গাজায় ইসরাইলি হামলায় মৃতের সংখ্যা বেড়ে ৪৭ নালিতাবাড়ীতে মোটরসাইকেল দুর্ঘটনায় এসএসসি পরীক্ষার্থী নিহত ইসরাইলি বিমানের জন্য আকাশ উন্মুক্ত করবে না ওমান জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে বিএনপির সমাবেশ : সরকারের পদত্যাগ দাবি কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় জাসদ সভাপতি নিহত

সকল