১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

১ ভোটে বিজয়ী মেম্বরের হামলায় পরাজিত প্রার্থীসহ আহত ১০

১ ভোটে বিজয়ী মেম্বরের হামলায় পরাজিত প্রার্থীসহ আহত ১০ -

মাগুরার ধনেশ্বরগাতি ইউনিয়নের ৭ নং ওর্য়াডের মান্দিয়াপাড়া গ্রামে বিজয়ী মেম্বর জীবন বিশ্বাস ও তার সমর্থকদের হামলায় পরাজিত প্রার্থী প্রমথ বিশ্বাসসহ ১০ জন আহতের অভিযোগ উঠেছে। আহতদের মাগুরা ২৫০ শয্যা ও শালিখা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহত প্রমথ বিশ্বাস জানান, মঙ্গলবার সকালে বাড়ি সংলগ্ন সিংড়া বাজারে বসে চা খাচ্ছিলাম। ভোট পুনঃগণনার আবেদন করাই জীবন ও তার সমর্থকরা অতর্কিত হামলা করেন। এ সময় পরিবারের অন্য সদস্যরা আমাকে রক্ষার জন্য এগিয়ে এলে রামদা দিয়ে কুপিয়ে আমাদের আহত করেন। গুরুতর আহত অবস্থায় অসিম বিশ্বাস (৪৩), প্রমথ বিশ্বাস (৬০), পলি বিশ্বাস (২২), বিচিত্র বিশ্বাস (২৬), রিতা রানী (৪৫), তপু বিশ্বাস (১৮), বিজল বিশ্বাসকে (৫৮) মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি আরো জানান, আহত অন্যদের শালিখা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ২৮ নভেম্বর নির্বাচনে আমি ঘুড়ি প্রতিক নিয়ে ৯৯৫ ভোট পেয়ে পরাজিত হয়েছি। আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী জীবন বিশ্বাস আমার থেকে ১ ভোট বেশি পেয়ে বিজয়ী হওয়ায় আমি রিটার্নিং কর্মকর্তা বরাবর ভোট পুনঃগণনার আবেদন করাই জীবন ও তার সমর্থকরা মিলে হামলা চালিয়েছে।

এ ব্যাপারে বিজয়ী মেম্বর জীবন বিশ্বাসের মোবাইল ফোনে বারবার যোগাযোগ করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

শালিখা থানার অফিসার ইনচার্জ তারক বিশ্বাস জানান, আহতরা নির্বাচন পরবর্তী সহিংসতা দাবি করলেও পারিবারিক কলহের কারণে মারামারির ঘটনা ঘটেছে। পুলিশ উভয় পক্ষের ১০ জনকে আটক করেছে। যেকোনো অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।


আরো সংবাদ



premium cement
৬ জেলায় বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ রাখাইনে তুমুল যুদ্ধ, মর্টার শেলের শব্দে প্রকম্পিত সীমান্ত এলাকা হামলার ব্যাপারে ইসরাইল নিজেই সিদ্ধান্ত নেবে : নেতানিয়াহু ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পাশ্চাত্যের দেশগুলো সিদ্ধিরগঞ্জে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকাসহ ৮০ লাখ টাকার মালামাল লুট প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী পরীমণির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার আবেদন স্থায়ী যুদ্ধবিরতি না হওয়ায় গাজায় মানবিক প্রচেষ্টা সম্পূর্ণ ব্যর্থ : রাশিয়া পিকআপচালককে হত্যা করে রেললাইনে লাশ ফেল গেল দুর্বৃত্তরা এক মাস না যেতেই ভেঙে গেলো রাজকীয় বিয়ে! ইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ১৭

সকল