২৩ জানুয়ারি ২০২২, ০৯ মাঘ ১৪২৮, ১৯ জমাদিউস সানি ১৪৪৩
`

ভাগ্নে চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় খুশিতে প্রাণ গেলো মুক্তিযোদ্ধার


চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার অনুপনগরে ভাগ্নে চেয়ারম্যান নির্বাচিত হওয়ার খুশিতে আনন্দ উচ্ছ্বাস করার সময় ইকারত মালিতা (৭০) নামে এক বীর মুক্তিযোদ্ধার মৃত্যু হয়েছে।

সোমবার বেলা সাড়ে ১১টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক ইকারত মালিতাকে মৃত ঘোষণা করেন।

মৃত ইকারত মালিতা আলমডাঙ্গা উপজেলার বাড়াদি ইউনিয়নের ৪নং ওয়ার্ডের অনুপনগর গ্রামের খোকা মালিতার ছেলে। তিনি বীর মুক্তিযোদ্ধা ও সাবেক পুলিশ সদস্য ছিলেন।

স্থানীয় ইউপি সদস্য মানিক বিশ্বাস বলেন, আলমডাঙ্গা উপজেলার বাড়াদি ইউনিয়নে চেয়ারম্যান পদে মোটরসাইকেল প্রতীকে (স্বতন্ত্র) সর্বোচ্চ তিন হাজার ৮৫৪ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন তোবারক হোসেন। এই খুশিতে সোমবার সকালে ১০টার দিকে তোবারকের আপন মামা ইকারত মালিতাসহ বেশ কয়েকজন গ্রামের একটি দোকানের সামনে বসে আনন্দ উচ্ছ্বাস করতেছিল। এসময় ইকারত মালিতা চেয়ার থেকে পড়ে যান। পরে তাকে উদ্ধার করে দ্রুত চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়ার আগেই তার মৃত্যু হয়।

তিনি আরো বলেন, মৃত ইকারত মালিতা একজন বীর মুক্তিযোদ্ধা ও সাবেক পুলিশ সদস্য ছিলেন। তিনি খুবই ভালো মানুষ ছিলেন। ভাগ্নে চেয়ারম্যান হওয়ার খুশি একটু আনন্দ উচ্ছ্বাস করার সময় তার প্রাণটাই চলে গেল।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা: রিয়াসাদ জামান বলেন, বার্ধক্যজনিত কারণে হৃদযন্তের ক্রিয়া বন্ধ হয়ে ইকারত মালিতার মৃত্যু হয়েছে। হাসপাতালে আসার আগেই তার মৃত্যু হয়।


আরো সংবাদ


premium cement