১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

খুলনায় নৌকা সমর্থককে পিটিয়ে হত্যা, আটক ৫

খুলনায় নৌকা সমর্থককে পিটিয়ে হত্যা, আটক ৫ - নয়া দিগন্ত

খুলনার তেরখাদা উপজেলার মধুপুর ইউনিয়নে প্রতিপক্ষের হামলায় বাবুল শিকদার (৩৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। রোববার ভোরে খুলনা মেডিক্যাল কলেজ হসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত বাবুল শিকদার মধুপুর ইউনিয়নের কোলাপাটগাতি গ্রামের মো: সিরাজ শিকদারের ছেলে। তিনি আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী মো: মোহসিনের সমর্থক ছিলেন। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ পাঁচজনকে আটক করেছে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, শনিবার রাত ১১টার দিকে আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী মো: মোহসিনের জন্য বাবুল শিকদারসহ অন্যান্যরা তেরখাদার কোলাপাটগাতি গ্রামে ভোট চাইতে যান। এ সময় বাবুল শিকদারকে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীর লোকেরা হাতুড়িসহ ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে পালিয়ে যায়। পরে এলাকাবাসী মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত বাবুল শিকদারকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার ভোরে তার মৃত্যু হয়।

তেরখাদা থানার ওসি জহুরুল আলম বলেন, এ ঘটনার পর আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে পাঁচজনকে আটক করা হয়েছে। তবে, এ ঘটনায় গতকাল রোববার সন্ধ্যা ৭টা পর্যন্ত কোনো মামলা হয়নি। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

অপরদিকে রূপসা উপজেলার ঘাটভোগ ইউনিয়নের ইসলামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র থেকে শামিম ফকির নামে এক যুবককে চাপাতিসহ আটক করা হয়। আটক শামীম ফকির ৫ নম্বর ঘাটভোগ ইউনিয়নের ২ নম্বর পুটিমারী ওয়ার্ডের ইউপি সদস্য প্রার্থী আসাদ ফকিরের ছেলে।

রূপসা থানার ওসি সরদার মোশাররফ হোসেন জানান, রোববার সকাল ৮টায় ঘাটভোগ ইউনিয়নের পুটিমারী ভোটকেন্দ্রে ভোটগ্রহণ শুরু হয়। সকাল সাড়ে ৮ টার দিকে আলাইপুর আনন্দনগর এলাকার আসাদ ফকিরের ছেলে শামীম ফকির ধারালো চাপাতি ও একটি হাতুড়িসহ ভোটকেন্দ্রে প্রবেশ করে। এ সময় তাকে আটক করা হয়।


আরো সংবাদ



premium cement