২৩ জানুয়ারি ২০২২, ০৯ মাঘ ১৪২৮, ১৯ জমাদিউস সানি ১৪৪৩
`

যশোরে নির্বাচনী সহিংসতায় ১ জনের মৃত্যু

যশোরে নির্বাচনী সহিংসতায় ১ জনের মৃত্যু -

যশোরের শার্শায় নির্বাচনী সহিংসতায় কুতুব উদ্দিন (৩৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। শনিবার রাত ৯টার দিকে যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। যশোর পুলিশের মুখপাত্র রূপন কুমার সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।

কুতুব উদ্দিন রুদ্রপুর গ্রামের মহিউদ্দিনের ছেলে।

যশোর জেনারেল হাসপাতালের ডা: নাহিদ শাহরিয়ার সাব্বির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, আলাউদ্দিন (৫৫) নামে আহত আরেক ব্যক্তিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার দুপুরে যশোরের শার্শা উপজেলার কায়বা ইউনিয়নের রুদ্রপুরে পোস্টার লাগানোকে কেন্দ্র করে সংঘর্ষে দুই ইউপি সদস্য প্রার্থীসহ ১২ জন আহত হন। তাদের মধ্যে ছয়জনকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

শার্শা থানার ওসি বদরুল আলম খান সহিংসতায় ঘটনাটি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় আরো ১১ জন আহত হয়েছেন। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ


premium cement
বিপিএল মাতাতে গেইল এখন ঢাকায় জাতিসঙ্ঘে ইরানের বকেয়া পরিশোধ করে দিলো দক্ষিণ কোরিয়া ইউক্রেন-রাশিয়া নিয়ে মন্তব্যের জেরে জার্মান নৌবাহিনী প্রধানের পদত্যাগ রাশিয়ার সাথে সীমান্ত উত্তেজনার মধ্যেই ইউক্রেনে পৌঁছল মার্কিন সামরিক সাহায্য বিনা নোটিশেই দখলদারদের উচ্ছেদ করা হবে : মেয়র আতিক রিয়েলিটি শো ‘সাওতুল কোরআনে’ ইয়েস কার্ড পেলো ঢাকার ১৫ কিশোর সরকার বিরোধী দল ও মত শূন্য বাংলাদেশ চায় : রিজভী ২শ শিক্ষার্থীকে বৃত্তি দিলো জিয়াউল হক মাইজভান্ডারী ট্রাস্ট ট্রান্সজেন্ডার নারীকে যৌন নির্যাতন শৈলকুপায় ট্রাকের ধাক্কায় সেনা সদস্যের মৃত্যু শীতে কাঁপছে দেশ, এরই মধ্যে বৃষ্টির আভাস

সকল