১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

কয়রায় ট্রিপল মার্ডার মামলায় ৩ জনের রিমান্ড

-

খুলনার কয়রায় একই পরিবারের তিন সদস্যকে নৃশংসভাবে কুপিয়ে হত্যার ঘটনায় নিহত হাবিবুল্লাহর মা কোহিনুর খানম অজ্ঞাতদের আসামি করে গত মঙ্গলবার কয়রা থানায় একটি হত্যা মামলা করেছেন।

বৃহস্পতিবার ওই মামলায় সর্বশেষ পুলিশ হেফাজতে থাকা চারজনের মধ্যে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে ৩ জনকে আদালতে পাঠানো হয়। পুলিশ তাদের ৭ দিনের রিমান্ড আবেদন করলে আদালত শুনানি শেষে তাদের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

প্রসঙ্গত, কয়রায় বাগালী ইউনিয়নের মৃত আব্দুল মাজেদ গাজীর পুকুরে মঙ্গলবার (২৬ অক্টোবর) সকালে লাশ ভাসতে দেখে এলাকাবাসী পুলিশকে জানায়। পুলিশ ঘটনাস্থলে এসে ৩ জনের লাশ উদ্ধার করে। নিহতদের শরীরে ধারালো অস্ত্র দিয়ে কোপানোসহ শরীরের বিভিন্নস্থানে আঘাতের চিহ্ন পাওয়া যায়।

নিহতরা হলেন বামিয়া গ্রামের মৃত আব্দুল মাজেদ গাজীর পুত্র হাবিবুল্লাহ গাজী (৩৩), স্ত্রী বিউটি খাতুন (২৫) ও একমাত্র কন্যা মেধাবী শিক্ষার্থী হাবিবা খাতুন টুনি (১৩)। হাবিবুর পেশায় একজন দিনমজুর, স্ত্রী গৃহিণী ও একমাত্র মেয়ে হাবিবা খাতুন টুনি ঘুগরাকাটি ফাজিল ডিগ্রী মাদরাসার ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী ছিল।

সংশ্লিষ্ট সূত্র জানায়, নিহত পরিবারের সাথে পূর্বশত্রুতার জেরে ঘটনার দিন চারজনকে পুলিশ হেফাজতে নেয়া হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে বৃহস্পতিবার ৩ জনকে আটক দেখিয়ে কয়রা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠান মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পুলিশ পরিদর্শক মো: আসাদুল ইসলাম। তিনি আদালতে আসামিদের ৭ দিনের রিমান্ড
আবেদন করলে বিজ্ঞ বিচারক ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

আটকৃতরা হলেন বামিয়া গ্রামের মৃত কওছার গাজীর ছেলে জিয়াউর রহমান জিয়া (৪১), কুদ্দুস গাজীর স্ত্রী সুলতানা (৩৮) ও মহেশ্বরীপুর ইউনিয়নের ভাগবা গ্রামের মৃত্যু মোকছেদ আলী সরদারের ছেলে আ: খালেক (৬৫)।

এ বিষয়ে কয়রা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: রবিউল হোসেন জানান, হত্যার রহস্য উদঘাটনে তদন্ত অব্যাহত রয়েছে।

এদিকে, উপজেলার ঘুগরাকাটি ফাজিল ডিগ্রী মাদরাসার শিক্ষক ও শিক্ষার্থীরা
বৃহস্পতিবার সকালে ঘুগরাকাটি বাজারে মেধাবী শিক্ষার্থী হাবিবা সুলতানা টুনি ও তার বাবা-মাকে সপরিবারে নৃশংসভাবে হত্যায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে।


আরো সংবাদ



premium cement
ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পাশ্চাত্যের দেশগুলো সিদ্ধিরগঞ্জে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকাসহ ৮০ লাখ টাকার মালামাল লুট প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী পরীমণির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার আবেদন স্থায়ী যুদ্ধবিরতি না হওয়ায় গাজায় মানবিক প্রচেষ্টা সম্পূর্ণ ব্যর্থ : রাশিয়া পিকআপচালককে হত্যা করে রেললাইনে লাশ ফেল গেল দুর্বৃত্তরা এক মাস না যেতেই ভেঙে গেলো রাজকীয় বিয়ে! ইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ১৭ নোয়াখালীতে মেলায় সংর্ঘষ নিহত ১ কবরস্থান থেকে বৃদ্ধার বস্তাবন্দি লাশের রহস্য উন্মোচন : পুত্রবধূ ও নাতনি গ্রেফতার মিরসরাইয়ে বজ্রপাতে কৃষকের তিন গরুর মৃত্যু

সকল