২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ট্রিপল মার্ডারের ক্লু উদ্ঘাটনের আগেই মিললো আরেক লাশ

ট্রিপল মার্ডারের ক্লু উদ্ঘাটনের আগেই মিললো আরেক লাশ - ছবি : নয়া দিগন্ত

খুলনার কয়রায় একই পরিবারের মা-বাবা ও মেয়েকে কুপিয়ে হত্যার ঘটনার এক দিন পর সুন্দরবন সংলগ্ন উপজেলার মহারাজপুর ইউনিয়নের মঠবাড়ী নদীর চর থেকে আরো এক ব্যক্তির লাশ উদ্ধার হয়েছে। বুধবার সকালে নদীতে মাছ ধরতে গিয়ে কয়েকজন জেলে লাশটি দেখতে পেয়ে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে।

অন্য দিকে চাঞ্চল্যকর ট্রিপল মার্ডারের ঘটনায় অজ্ঞাতদের আসামি করে থানায় মামলা দায়ের হয়েছে। নিহত হাবিবুল্লাহ গাজীর মা কোহিনুর খানম মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে কয়রা থানায় মামলাটি দায়ের করেন।

এদিকে ঘটনায় ক্লু উদ্ধারে জিজ্ঞাসাবাদের জন্য চারজনকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। তারা হলেন- জিয়া (২৭), সুলতানা (২৫), নাঈম (২২) ও কিবরাল (৩০)।

থানা পুলিশ জানায়, প্রাথমিকভাবে দু’টি বিষয়কে সামনে রেখে তদন্ত শুরু করেছে পুলিশ।

কয়রা থানার ইন্সপেক্টর (তদন্ত) মো: শাহাদাৎ হোসেন বলেন, এ ঘটনায় অজ্ঞাতদের আসামি করে মামলা দায়ের হয়েছে। ঘটনার ক্লু উদ্ধারসহ ঘটনায় জড়িতদের গ্রেফতারে জোর প্রচেষ্টা চলমান রয়েছে।

উল্লেখ্য, খুলনার কয়রা উপজেলার বাগালী ইউনিয়ন পরিষদের পাশের মৃত আব্দুল মাজেদ গাজীর পুকুর থেকে মঙ্গলবার সকালে বামিয়া গ্রামের মৃত আব্দুল মাজেদ গাজীর ছেলে হাবিবুল্লাহ গাজী (৩৩), তার স্ত্রী বিউটি খাতুন (২৫) ও একমাত্র মেয়ে ও স্থানীয় বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্রী হাবিবা খাতুন টুনির (১৩) লাশ উদ্ধার করে পুলিশ। সবশেষ ওই ঘটনার এক দিন পর বুধবার সকালে পৃথক ঘটনায় মহারাজপুর ইউনিয়নের মঠবাড়ী নদীর চর থেকে আরো এক ব্যক্তির লাশ উদ্ধার হয়েছে। এ প্রতিবেদন লেখা পর্যন্ত উদ্ধার হওয়া লাশের নাম পরিচয় জানা সম্ভব হয়নি।

আরো জানা যায়, মঙ্গলবারের ঘটনাস্থলের প্রায় ১৫ থেকে ২০ কিলোমিটার দূরে নদীতে মাছ ধরতে গিয়ে কয়েকজন জেলে লাশটি দেখতে পেয়ে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে।


আরো সংবাদ



premium cement
সংলাপের মাধ্যমে বিরোধ নিষ্পত্তি করুন, যুদ্ধকে ‘না’ বলুন টি-টোয়েন্টি বিশ্বকাপের দূত হলেন উসাইন বোল্ট ডিএমপির অভিযানে গ্রেফতার ৩৭ বাংলাদেশে নতুন করে বাড়ছে ম্যালেরিয়া আক্রান্তের সংখ্যা হিট অ্যালার্ট নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা ভান্ডারিয়ায় পিকআপ চাপায় বৃদ্ধ নিহত হোচট খেল লিভারপুল, পিছিয়ে গেল শিরোপা দৌড়ে যোদ্ধাদের দেখতে প্রকাশ্যে এলেন হামাস নেতা সিনওয়ার! ফের পন্থ ঝড়, ঘরের মাঠে গুজরাটকে হারাল দিল্লি ইউক্রেনকে গোপনে দূরপাল্লার ক্ষেপণাস্ত্র দিয়েছে যুক্তরাষ্ট্র গ্রেফতারের পর যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে ফিলিস্তিনপন্থীদের বিক্ষোভ আরো বেড়েছে

সকল