০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ন ১৪২৮, ২৯ রবিউস সানি ১৪৪৩ হিজরি
`

ট্রিপল মার্ডারের ক্লু উদ্ঘাটনের আগেই মিললো আরেক লাশ

ট্রিপল মার্ডারের ক্লু উদ্ঘাটনের আগেই মিললো আরেক লাশ - ছবি : নয়া দিগন্ত

খুলনার কয়রায় একই পরিবারের মা-বাবা ও মেয়েকে কুপিয়ে হত্যার ঘটনার এক দিন পর সুন্দরবন সংলগ্ন উপজেলার মহারাজপুর ইউনিয়নের মঠবাড়ী নদীর চর থেকে আরো এক ব্যক্তির লাশ উদ্ধার হয়েছে। বুধবার সকালে নদীতে মাছ ধরতে গিয়ে কয়েকজন জেলে লাশটি দেখতে পেয়ে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে।

অন্য দিকে চাঞ্চল্যকর ট্রিপল মার্ডারের ঘটনায় অজ্ঞাতদের আসামি করে থানায় মামলা দায়ের হয়েছে। নিহত হাবিবুল্লাহ গাজীর মা কোহিনুর খানম মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে কয়রা থানায় মামলাটি দায়ের করেন।

এদিকে ঘটনায় ক্লু উদ্ধারে জিজ্ঞাসাবাদের জন্য চারজনকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। তারা হলেন- জিয়া (২৭), সুলতানা (২৫), নাঈম (২২) ও কিবরাল (৩০)।

থানা পুলিশ জানায়, প্রাথমিকভাবে দু’টি বিষয়কে সামনে রেখে তদন্ত শুরু করেছে পুলিশ।

কয়রা থানার ইন্সপেক্টর (তদন্ত) মো: শাহাদাৎ হোসেন বলেন, এ ঘটনায় অজ্ঞাতদের আসামি করে মামলা দায়ের হয়েছে। ঘটনার ক্লু উদ্ধারসহ ঘটনায় জড়িতদের গ্রেফতারে জোর প্রচেষ্টা চলমান রয়েছে।

উল্লেখ্য, খুলনার কয়রা উপজেলার বাগালী ইউনিয়ন পরিষদের পাশের মৃত আব্দুল মাজেদ গাজীর পুকুর থেকে মঙ্গলবার সকালে বামিয়া গ্রামের মৃত আব্দুল মাজেদ গাজীর ছেলে হাবিবুল্লাহ গাজী (৩৩), তার স্ত্রী বিউটি খাতুন (২৫) ও একমাত্র মেয়ে ও স্থানীয় বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্রী হাবিবা খাতুন টুনির (১৩) লাশ উদ্ধার করে পুলিশ। সবশেষ ওই ঘটনার এক দিন পর বুধবার সকালে পৃথক ঘটনায় মহারাজপুর ইউনিয়নের মঠবাড়ী নদীর চর থেকে আরো এক ব্যক্তির লাশ উদ্ধার হয়েছে। এ প্রতিবেদন লেখা পর্যন্ত উদ্ধার হওয়া লাশের নাম পরিচয় জানা সম্ভব হয়নি।

আরো জানা যায়, মঙ্গলবারের ঘটনাস্থলের প্রায় ১৫ থেকে ২০ কিলোমিটার দূরে নদীতে মাছ ধরতে গিয়ে কয়েকজন জেলে লাশটি দেখতে পেয়ে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে।



আরো সংবাদ


ইসরাইলকে ইরানে গোয়েন্দা অভিযান চালাতে নিষেধ করল যুক্তরাষ্ট্র (১৪২৯২)‘ওমিক্রন’ থেকে বাঁচাতে স্ত্রী ও দুই সন্তানকে হত্যা করলেন চিকিৎসক (১১০২৯)ইরান ইস্যুতে আমেরিকা একঘরে হয়ে পড়েছে : ব্লিঙ্কেনের স্বীকারোক্তি (১০২১৩)এরদোগানকে হত্যার চেষ্টা! (৮০৯০)রুশ অস্ত্র কিনলে নিষেধাজ্ঞা, ভারতকে বার্তা যুক্তরাষ্ট্রের (৭৯১৫)বাংলাদেশ ভারতের পক্ষে যাবে না (৭৮৩৪)পাকিস্তানের বিরুদ্ধে হেরেও খুশি পাপন (৭২৬৯)যুক্তরাষ্ট্রকে রাশিয়ার হুঁশিয়ারি : প্রতিবেশীর ঘরে অস্ত্র ঢোকালে যুদ্ধ বাধবে (৬৫০৭)‘বুথে নয়, নৌকার ভোট হবে টেবিলের উপরে, পুলিশ প্রশাসনকে সেভাবেই দেখবো’ (৬০০১)জ্বর নেই, স্বাদ-গন্ধও ঠিক আছে! ওমিক্রন চেনার সহজ উপায় (৫৮২৬)