২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

চুয়াডাঙ্গায় ৩ মোটরসাইকেলের সংঘর্ষে ২ স্কুলছাত্র নিহত, আহত ৩

চুয়াডাঙ্গায় মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে ২ জন নিহত হয়েছে। - প্রতীকী ছবি

চুয়াডাঙ্গায় তিন মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে দুই স্কুলছাত্র নিহত এবং অপর তিন ব্যক্তি আহত হয়েছেন। সোমবার ১১টার দিকে চুয়াডাঙ্গা পৌর এলাকার হাজরাহাটি চুয়াডাঙ্গা-আলমডাঙ্গা সড়কের হাজরাহাটি ঘোরামারা ব্রিজ সংলগ্ন পটলাপীরের মাজারের সামনে এ দুর্ঘটনা ঘটে।

ঘটনাস্থলেই সজিব হোসেন (১৮) নামে একজনের মৃত্যু হয়। স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের নিলে চিকিৎসাধীন অবস্থায় দুপুর পৌনে ১২টার দিকে মারা যায় সজিবের বন্ধু মারুফ হোসেন (১৭)।

নিহত সজিব চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার বাড়াদী ইউনিয়নের নতিডাঙ্গা গ্রামের শরিফ হোসেনের ছেলে এবং নিহত মারুফ একই এলাকার আকুব্বারের ছেলে। নিহত দুজনেই নতিডাঙ্গা সপ্তগ্রাম মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র।

আহতরা হলেন, আলমডাঙ্গা উপজেলার আঠারোখাদা গ্রামের শ্রী বিজয় দাশের ছেলে নরসুন্দর শ্রী তপন দাশ (৩০), একই উপজেলার জেহালা গ্রামের মৃত ঠাণ্ডু রহমানের ছেলে আলমসাধু চালক আজিমদ্দীন (৪৫) ও চুয়াডাঙ্গা সদর উপজেলার দর্শনা থানাধীন কুকিয়াচাঁদপুর গ্রামের কোরবান আলীর ছেলে স্যানিটারি মিস্ত্রী শাহীন (২২)।

জানা যায়, সোমবার সকাল ১০টার দিকে নষ্ট মোবাইল মেরামতের জন্য মোটরসাইকেলযোগে নিজ গ্রামে থেকে চুয়াডাঙ্গার আলি হোসেন সুপার মার্কেটে আসছিল দুই বন্ধু সজিব ও মারুফ। একই সময়ে জেহালা মুন্সিগঞ্জ বাজারের নিজ সেলুনের দোকান থেকে কিস্তিতে কেনা মোটরসাইকেলের টাকা দিতে চুয়াডাঙ্গা শহরের দিকে আসছিল নরসুন্দর তপন দাশ। এদিকে কুকিয়াচাঁদপুর গ্রাম থেকে কাজের জন্য আলমডাঙ্গা যাচ্ছিল স্যানিটারি মিস্ত্রী শাহীন এবং চুয়াডাঙ্গা বড় বাজার থেকে আলমসাধুযোগে মুদি দোকানের জন্য ভোজ্য তেল কিনে মুন্সিগঞ্জ বাজারের দিকে যাচ্ছিল আলমসাধু চালক আজিমউদ্দীন।

পথের মধ্যে চুয়াডাঙ্গা-আলমডাঙ্গা সড়কের হাজরাহাটি মোড় পটলাপীরের মাজারের সামনে পৌঁছালে দ্রুত গোতীর তিন মোটরসাইকেলের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষটি নিজ চোখে দেখতে পেয়ে আজিমউদ্দীন দ্রুত তার আলমসাধুটির ব্রেক করে রাস্তার পাশে দাঁড়িয়ে পড়ে। এসময় তিন মোটরসাইকেলের মধ্যে একটি মোটরসাইকেল ছুটে এসে তার পায়ে আঘাত করে। এই সংঘর্ষে তিন মোটরসাইকেলের চারজন ও আলমসাধুচালকসহ মোট পাঁচজন গুরুতর জথম হয়। এর মধ্যে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক সজিবের মৃত্যু হয়। স্থানীয় ব্যক্তিরা আহতদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা নিরীক্ষা করে সজিবকে মৃত ঘোষণা করেন ও আহত অন্য চারজনকে তাৎক্ষণিক চিকিৎসা দিয়ে সার্জারি বিভাগে ভর্তি করেন। এর কিছুক্ষণ পড়েই সার্জারি বিভিাগে চিকিৎসাধীন অবস্থায় সজিবের বন্ধু মারুফের মৃত্যু হয়।

প্রত্যক্ষদর্শী রফিকুল নামের এক ভ্যানচালক বলেন, ‘আমি নিজ ভ্যান নিয়ে বাড়ির দিকে যাচ্ছিলাম। এসময় পটলাপিরের মাজারের সামনে আমার চোখের সামনে খুব দ্রুতগতির দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। ঠিক সেসময় চুয়াডাঙ্গামুখি আরো একটি মোটরসাইকেল এসে ওই দুই মোটরসাইকেলের সাথে ধাক্কা খায়। এর মধ্যে একটি মোটরসাইকেলে ছুটে এসে রাস্তার পাশে দাঁড়ানো আলমসাধুর সাথে ধাক্কা মারে। এক মুহূর্তের মধ্যে এ ঘটনা ঘটে যায়। তখন আমিসহ স্থানীয় ব্যক্তিরা মোট পাঁচজনকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে আসি। তবে হাপসাতালে নেওয়ার পূর্বেই এক যুবকের মৃত্যু হয়।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা: উৎপলা বিশ্বাস মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত মোট পাঁচজনকে বেলা ১১টার দিকে জরুরি বিভাগে নেয়া হয়। এর মধ্যে এক যুবককে আমরা মৃত অবস্থায় পায়। হাসপাতালে নেয়ার আগেই তার মৃত্যু হয়েছে। জরুরি বিভাগ থেকে অন্য চারজনকে তাৎক্ষণিক চিকিৎসা দিয়ে সার্জারি ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় পৌনে ১২টার দিকে আরো একজনের মৃত্যু হয়েছে।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহসিন বলেন, ‘চুয়াডাঙ্গা সদর থানাধীন ঘোরামারা ব্রিজের অদূরে তিন মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে এক যুবক ও হাসপাতালের নেয়ার পর আরো একজনসহ দুই যুবকের মৃত্যু হয়েছে। একই ঘটনায় আরো দুজন মোটরসাইকেল চালক ও সড়কের পাশে দাঁড়িয়ে থাকা এক আলমসাধুচালকসহ মোট তিনজন আহত হয়েছে। আহত তিনজনই সদর হাপসাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। তবে এ বিষয়ে এখন পর্যন্ত আমরা কোনো অভিযোগ পাইনি।

দেখুন:

আরো সংবাদ



premium cement
বিশ্বের অন্যতম স্মার্ট হজ ব্যবস্থাপনা হবে বাংলাদেশে : ধর্মমন্ত্রী সিলেটে ৪৪ লাখ টাকার ভারতীয় চিনিসহ গ্রেফতার ৪ অবৈধ সম্পদ : এস কে সিনহার বিরুদ্ধে প্রতিবেদন ২৬ জুন টি-টোয়েন্টি র‌্যাংকিংয়ে চাপম্যান-আফ্রিদির উন্নতি থানচিতে ট্রাকে দুর্বৃত্তদের গুলি চীনের আনহুই প্রদেশের সাথে ডিএনসিসি’র সমঝোতা স্মারক সই আ’লীগের ২ গ্রুপের সংঘর্ষ : ২ শতাধিক ককটেল বিষ্ফোরণ, আহত ৫ রাঙ্গামাটিতে ডাম্প ট্রাক খাদে পড়ে নিহত ৬, আহত ৮ প্রতিবাদ সমাবেশকারীদের গ্রেফতারের নিন্দা জামায়াতের ‘সংসদ সদস্যরা নির্বাচনী প্রচারণায় অংশ নিতে পারবেন না’ ফরিদপুরে বেইলি ব্রিজ অপসারণ করে স্থায়ী ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন

সকল