২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

প্রেমের সম্পর্কে স্কুলছাত্রীকে ধর্ষণ করলেন প্রেমিক

প্রেমের সম্পর্কে স্কুলছাত্রীকে ধর্ষণ করলেন প্রেমিক - ফাইল ছবি

খুলনার পাইকগাছায় প্রেমের ফাঁদে ফেলে সপ্তম শ্রেণীর স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় থানা পুলিশ অভিযুক্ত প্রেমিক সৈকত শেখকে (১৯) গ্রেফতার করেছে।

সৈকত তালা উপজেলার শিবপুর গ্রামের আব্দুল ওহাব শেখ’র ছেলে ও স্থানীয় মুক্তিযোদ্ধা কলেজের প্রথম বর্ষের ছাত্র।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার নোয়াকাটি গ্রামের ওই কিশোরী স্থানীয় একটি বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্রী। সৈকত তার সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। শুক্রবার দিবাগত রাতে মেয়েটির মা-বাবা বাড়ি না থাকার খবরে সৈকত রাত সাড়ে ১২টার দিকে তাদের বাড়িতে ঢুকে তাকে বিয়ের জন্য চাপ দেন। এতে ওই কিশোরী রাজী না হওয়ায় তাকে ধর্ষণ করেন সৈকত।

এ সময় কিশোরীর চিৎকারে তার এক চাচা ও প্রতিবেশীরা এগিয়ে এসে সৈকতকে আটকে রেখে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে আটক করে। এ ঘটনায় কিশোরীর চাচা পাইকগাছা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

এ ব্যাপারে পাইকগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) জিয়াউর রহমান জিয়া বলেন, মেয়েটির বাবা একজন ক্যান্সার আক্রান্ত রোগী। বর্তমানে তিনি যশোর দড়াটানাস্থ একটি ক্লিনিকে চিকিৎসাধীন থাকায় বাড়িতে কোনো লোক ছিল না। এ সুযোগে সৈকত তাদের বাড়িতে ঢুকে কিশোরীকে বিয়ের জন্য চাপ প্রয়োগ ও ধর্ষণের ঘটনা ঘটায়। পুলিশ কিশোরীকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।


আরো সংবাদ



premium cement