১৮ জানুয়ারি ২০২২
`

আলোচনা করে কোনো লাভ হয় না : সিইসি

মাগুরা জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে সিইসি। - ছবি : নয়া দিগন্ত

রাজনৈতিক দলগুলোর সাথে আলোচনা করে কোনো লাভ হয় না বলে মন্তব্য করেছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা। তিনি মাগুরায় নির্বাচনী সহিংসতায় চার খুনের ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন।

নির্বাচনে সকল রাজনৈতিক দলের অংশগ্রহণের বিষয়ে কমিশন কোনো উদ্যোগ নিবে কিনা সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘রাজনৈতিক দলগুলোর কে নির্বাচনে আসবে, কে আসবে না এ ব্যাপারে কোনো ভূমিকা নেয়ার সুযোগ নেই। তবে প্রত্যাশা করবো সবাই নির্বাচনে অংশ নিবে। আলাদাভাবে আলোচনা করার কোনো সুযোগ নেই, আর আলোচনা করে কোনো লাভ হয় না।’

বৃহস্পতিবার দুপুরে মাগুরা জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে জেলার নির্বাচনী আইন-শৃংখলা সভায় প্রধান অতিথির বক্তব্যকালে এসব কথা বলেন তিনি।

তিনি মাগুরার জগদলে নির্বাচনী সহিংসতায় চার খুনের ঘটনায় দুঃখ প্রকাশ এবং নিন্দা জানিয়ে প্রকৃত দোষীদের গ্রেফতার ও শাস্তি দাবি করেছেন।

সভায় জেলা প্রশাসক ড. আশরাফুল আলম, পুলিশ সুপার মোহাম্মদ জহিরুল ইসলাম, জেলা নির্বাচন অফিসার মো: ওলিউল ইসলামসহ নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


আরো সংবাদ


premium cement
সেন্টমার্টিন থেকে ১২ লাখ ইয়াবাসহ এসএমজি উদ্ধার রোহিঙ্গা সমস্যা সমাধানে প্রচেষ্টার আশ্বাস দিয়েছে কম্বোডিয়া দ্বিপাক্ষিক বাণিজ্য বাড়াতে ভারত এফবিসিসিআই-এর সহযোগিতা চায় দৌলতদিয়া ফেরিঘাটে তীব্র যানজট ঢাবির অধ্যাপক সাইদা হত্যা : আনারুলের স্বীকারোক্তিমূলক জবানবন্দি বিক্ষোভে উত্তাল শাবি, ৩০০ শিক্ষার্থীর বিরুদ্ধে মামলা জবাবদিহিতার সংস্কৃতি গড়ে তুলুন, ডিসিদের প্রতি রাষ্ট্রপতি নোয়াখালী পৌরসভায় বাড়ি বাড়ি হামলার প্রতিবাদে সড়ক অবরোধ, মানববন্ধন বিক্ষোভ কুমিল্লায় ট্রেনের ধাক্কায় প্রাণ গেল চা দোকানির চিকিৎসক সেজে প্রতারণা, আটক ২ ফেসবুকে মৃত হলেও টুইটারে জীবিত তসলিমা

সকল