২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ন ১৪২৮, ২১ রবিউস সানি ১৪৪৩ হিজরি
`

মিলাদুন্নবী উপলক্ষে ৩০০ ব্যক্তি পেলেন কোরআন ও সিরাতগ্রন্থ


পবিত্র মিলাদুন্নবী সা: উপলক্ষে মাগুরার মহম্মদপুর উপজেলার ৩০০ ব্যক্তি পেয়েছেন পবিত্র আল কোরআন ও সিরাতগ্রস্থ। বুধবার দুপুরে উপজেলা পরিষদ হলরুমে মাওলানা আব্দুস শুকুর রহ: নামের একটি ফাউন্ডেশনের পক্ষ থেকে এসব উপহার বিতরণ করা হয়।

ফাউন্ডেশনটি একই সময় রাসুল সা:-এর মাক্কী ও মাদানী জীবনের উপর রচনা ও কুইজ প্রতিযোগিতার বিজয়ীদের হাতেও পুরস্কার তুলে দেয়।

এর আগে মহানবী হজরত মুহাম্মদ সা:-এর জীবন আদর্শের উপর আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ আবু আব্দুল্লাহেল কাফি। বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মকছেদুল মোমিন, মহম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসির উদ্দীন ও অবসরপ্রাপ্ত অধ্যক্ষ ফসিহয়ুর রহমান প্রমুখ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাওলানা আব্দুস শুকুর রহ: ফাউন্ডেশনের সভাপতি ড. মাওলানা এ বি এম আব্দুল্লাহ।



আরো সংবাদ


যে কারণে ঝর্ণাকে আদালতে হিজাব খুলতে নিষেধ করলেন মামুনুল হক (১৬৩৯৪)করোনায় মৃত্যু এক দিনে তিন গুণ বৃদ্ধি (১২৪৬৩)খালেদা জিয়াকে যে ৩ দেশে নিয়ে যেতে বলেছেন চিকিৎসকরা (১১৮৬৬)মেয়র পদ থেকেও বরখাস্ত হলেন জাহাঙ্গীর (৯৮৫৯)সেরা করদাতা হলেন আইজিপি বেনজীর আহমেদ (৬৩২১)১০৭ বছরের যৌথ ব্যবসায় ভাঙন, ১,৫০০ কোটি ডলারের সম্পত্তি নিয়ে লড়াই হিন্দুজা ভাইদের (৬০৬৩)পাকিস্তান ক্রিকেট দলের ২১ জনের বিরুদ্ধে মামলার আবেদন, যে আদেশ দিলো আদালত (৫৯০১)মুক্তিযোদ্ধাদের ১০ শতাংশ কোটার বিধান বাতিল করলো হাইকোর্ট (৫৮১৩)গাজীপুরে মেয়র জাহাঙ্গীরের দলীয় পদে আতাউল্লাহ (৫৮০৩)আইএস খোরাসানের বিরুদ্ধে যুদ্ধ করতে সৈন্য পাঠাল তালেবান (৫১৪৬)