১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

খুমেক হাসপাতালের সেই হিসাবরক্ষকের বিরুদ্ধে পরোয়ানা

- ফাইল ছবি

খুলনা সিভিল সার্জন অফিস ও খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের হিসাবরক্ষক এস এম গোলাম কিবরিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে আদালত। তার বিরুদ্ধে করা এক কোটি ১১ লাখ ৮৯ হাজার টাকার জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে দায়ের করা মামলায় আদালত এই পরোয়ানা জারি করে।

মঙ্গলবার খুলনা মহানগর বিশেষ আদালতের বিচারক মো: শহিদুল ইসলাম এ গ্রেফতারি পরোয়ানা জারি করেন। তাকে গ্রেফতার করা সম্ভব না হলে বাড়ির মালামাল ক্রোকেরও নির্দেশ দিয়েছে আদালত।

আদালত সূত্রে জানা গেছে, খুলনা সিভিল সার্জন অফিস ও মেডিক্যাল কলেজ হাসপাতালে দায়িত্বে থাকাকালে এস এম গোলাম কিবরিয়া বিপুল পরিমাণ সরকারি অর্থ আত্মসাৎ করেন। এ ঘটনায় তার বিরুদ্ধে দুদকের উপ-সহকারী পরিচালক ফয়সাল কাদের গত ৩১ জানুয়ারি দুর্নীতি দমন অপরাধ ও মানি লন্ডারিং আইন অনুযায়ী এক কোটি ১১ লাখ ৮৯ হাজার টাকা জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জন ও উক্ত আয়ের উৎস গোপন করার উদ্দেশ্যে সম্পত্তি হস্তান্তরের অভিযোগে মামলা করেন।

দুর্নীতি দমন কমিশনের (দুদক) আইনজীবী অ্যাডভোকেট খন্দকার মজিবর রহমান জানান, মহানগর বিশেষ আদালতে মামলার শুনানি শেষে গোলাম কিবরিয়াকে গ্রেফতারের জন্য সংশ্লিষ্ট থানাকে নির্দেশ দেয়া হয়েছে। একই সঙ্গে আদেশ তামিল না হলে তার বাড়ির মালামাল ক্রোকেরও নির্দেশ দেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement
রাখাইনে তুমুল যুদ্ধ, মর্টার শেলের শব্দে প্রকম্পিত সীমান্ত এলাকা হামলার ব্যাপারে ইসরাইল নিজেই সিদ্ধান্ত নেবে : নেতানিয়াহু ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পাশ্চাত্যের দেশগুলো সিদ্ধিরগঞ্জে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকাসহ ৮০ লাখ টাকার মালামাল লুট প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী পরীমণির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার আবেদন স্থায়ী যুদ্ধবিরতি না হওয়ায় গাজায় মানবিক প্রচেষ্টা সম্পূর্ণ ব্যর্থ : রাশিয়া পিকআপচালককে হত্যা করে রেললাইনে লাশ ফেল গেল দুর্বৃত্তরা এক মাস না যেতেই ভেঙে গেলো রাজকীয় বিয়ে! ইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ১৭ নোয়াখালীতে মেলায় সংর্ঘষ নিহত ১

সকল