২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

জামায়াত সেক্রেটারির বাবার দাফন সম্পন্ন

- ছবি : নয়া দিগন্ত

বাংলাদেশ জামায়াতের ইসলামীর সেক্রেটারি জেনারেল অধ্যাপক মিয়া গোলাম পরওয়ারের বাবা মিয়া আব্দুল হামিদের দাফন সম্পন্ন হয়েছে। মঙ্গলবার বেলা আড়াইটার দিকে দ্বিতীয় জানাজা শেষে শিরোমণি হাফিজিয়া মাদরাসার পাশে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। দ্বিতীয় জানাজায় ইমামতি করেন দলের নায়েবে আমির অধ্যাপক মুজিবর রহমান।

জানাজার আগে দুর্যোগপূর্ণ আবহাওয়া উপেক্ষা করে শিরোমণি কেন্দ্রীয় মসজিদ চত্বরে মরহুমকে একনজর দেখার জন্য হাজারো মানুষ উপস্থিত হন। দীর্ঘসময় দাঁড়িয়ে বৃষ্টিতে ভিজে পরিবারের সদস্যদের স্মৃতিচারণ ও কেন্দ্রীয় ও স্থানীয় জামায়াত নেতাদের বক্তব্যও শোনেন তারা।

খুলনা জেলা জামায়াতের আমির মাওলানা এমরান হোসাইনের সভাপতিত্বে জানাজাপূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন জামায়াতের নায়েবে আমির ও সাবেক এমপি অধ্যাপক মুজিবুর রহমান।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মরহুমের মেঝ ছেলে অধ্যাপক মিয়া গোলাম কুদ্দুস, জামায়াতের কেন্দ্রীয় সহকারী সেক্রেটারি মাওলানা আব্দুল হালিম, কেন্দ্রীয় সাংগঠনিক সেক্রেটারি মুহাদ্দিস আব্দুল খালেক, খুলনা মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু, খুলনা মহানগরী জামায়াতের আমির মাওলানা আবুল কালাম আজাদ, ঢাকা মহানগরী উত্তরের সেক্রেটারি মুহাম্মদ রেজাউল করিম, সাবেক মেয়র ও মহানগর বিএনপির সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, আওয়ামী লীগ নেতা ও ফুলতলা উপজেলা চেয়ারম্যান শেখ আকরাম হোসেন, খেলাফত মজলিসের কেন্দ্রীয় নেতা মাওলানা সাখাওয়াত হোসাইন, শ্রমিক কল্যাণ ফেডারেশরেশনের সেক্রেটারি জেনারেল হারুনুর রশীদ, ঢাকা মহানগরী দক্ষিণের সহকারী সেক্রেটারি মঞ্জুরুল ইসলাম ভুইয়া, মরহুমের ভাই মিয়া আব্দুল গফফার ও ছোট ছেলে মিয়া মুজাহিদুল ইসলাম।

এর আগে রোববার মিয়া আব্দুল হামিদ ঢাকার ইবনে সিনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। মরহুমের প্রথম নামাজে জানাজা সোমবার বাদ মাগরিব ঢাকার ধানমন্ডিতে অনুষ্ঠিত হয়। জানাজায় ইমামতি করেন মরহুমের বড় ছেলে জামায়াতের সেক্রেটারি জেনারেল মিয়া গোলাম পরওয়ার। কাশিমপুর কারাগার থেকে প্যারোলে মুক্তি পেয়ে তিনি বাবার জানাজায় অংশ নেন।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল