২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

হাতের ব্যান্ডেজে মিললো ১৫ ভারতীয় মোবাইল

হাতের ব্যান্ডেজে মিললো ১৫ ভারতীয় মোবাইল - ছবি : সংগৃহীত

ভারত থেকে আসা সানাউল্লাহ নামে এক বাংলাদেশী পাসপোর্টযাত্রীর ব্যান্ডেজ করা হাতের ভেতর থেকে ১৫টি ভারতীয় মোবাইল ফোন উদ্ধার করেছেন বেনাপোল কাস্টমস শুল্ক গোয়েন্দার সদস্যরা।

অভিনব পন্থায় শুল্ক ফাঁকির জন্য ভারত থেকে তিনি হাতে ব্যান্ডেজ বেঁধে মোবাইলগুলো নিয়ে আসছিলেন। এ সময় শুল্ক গোয়েন্দাদের সন্দেহ হলে তাকে তল্লাশি করে মোবাইলগুলো জব্দ করেন তারা।

সোমবার বেলা ১২টার সময় বেনাপোল চেকপোস্ট কাস্টমস তল্লাশি কেন্দ্রে তার কাছ থেকে মোবাইল ফোনগুলো উদ্ধার করা হয়।

সানাউল্লাহ চট্টগ্রামের সাতকানিয়া থানার সামিয়াপাড়া এলাকার নুরুল আমিনের ছেলে।

কাস্টমস শুল্ক গোয়েন্দা কর্মকর্তা আমিরুল ইসলাম বলেন, পাসপোর্টযাত্রী সানাউল্লাহ কাস্টমস থেকে বের হয়ে হওয়ার পর তার হাতে ব্যান্ডেজ দেখে সন্দেহ হয়। এরপর তাকে তল্লাশি করে ওই ব্যান্ডেজের মধ্য থেকে ১৫টি ভারতীয় মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। এ সময় তার লাগেজ থেকে জিন্স প্যান্ট, লেহেঙ্গা, জুতা, স্যান্ডেল, গেঞ্জি, কসমেটিক্স ও ব্রাসহ বিভিন্ন পণ্যও উদ্ধার করা হয়। এসব পণ্য বেনাপোল কাস্টমস হাউজ থেকে শুল্ক পরিশোধ করে নেয়ার জন্য সাময়িক আটকপত্রের স্লিপ দেয়া হয়েছে তাকে।

চেকপোস্ট কাস্টমসের সহকারী রাজস্ব অফিসার মেজবাহ হাসান বলেন, ‘সাধারণত এরকম অভিনব পদ্ধতিতে পণ্য নিতে দেখা যায় না। তার পণ্য শুল্কায়ন করে নিতে হবে এই মর্মে তাকে সাময়িক আটকের স্লিপ দেয়া হয়েছে।’


আরো সংবাদ



premium cement
সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান মির্জা ফখরুলের জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : মন্ত্রী গাজীপুরে গাঁজার বড় চালানসহ আটক ২ দুই ঘণ্টায় বিক্রি হয়ে গেল ২৫০০ তরমুজ ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি

সকল