৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ন ১৪২৮, ২৪ রবিউস সানি ১৪৪৩ হিজরি
`

জ্বরের ওষুধ ভেবে কীটনাশক পানে শিশুর মৃত্যু

জ্বরের ওষুধ ভেবে কীটনাশক পানে শিশুর মৃত্যু - ছবি : সংগৃহীত

যশোরের চৌগাছায় জ্বরের ওষুধ ভেবে কীটনাশক পান করে শাওন হোসেন (৮) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাতে উপজেলার হাকিমপুর ইউনিয়নের স্বরুপপুর গ্রামে এ ঘটনা ঘটে। সে স্বরুপপুর গ্রামের জাহাঙ্গীর হোসেনের ছেলে।

স্বজনদের সূত্রে জানা যায়, শাওন কয়েক দিন ধরে জ্বরে ভুগছিল। বুধবার রাতে জ্বরের ওষুধ ভেবে সে নিজেদের ঘরে থাকা কীটনাশক পান করে। পরিবারের লোকজন বিষয়টি বুঝতে পেরে স্থানীয়দের সহায়তায় তাকে চৌগাছা সরকারি মডেল হাসপাতালে ভর্তি করেন। সেখানে অবস্থার অবনতি হলে চিকিৎসক তাকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠানোর পরামর্শ দেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাতে তার মৃত্যু হয়। শুক্রবার তার লাশ ময়নাতদন্ত শেষে সন্ধ্যায় গ্রামের বাড়িতে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম সবুজ এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।



আরো সংবাদ


বসুন্ধরার এমডি সায়েম সোবহান আনভীর বাজুস সভাপতি নির্বাচিত সন্ত্রাসী তালিকায় অন্তর্ভুক্তিতে ব্রিটেনের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেবে হামাস বেগম জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসা চান ‘ভাষা মতিনের’ স্ত্রী ওমিক্রন : ব্রাহ্মণবাড়িয়ায় দক্ষিণ আফ্রিকা ফেরত ৭ প্রবাসীর বাড়িতে লাল পতাকা শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকরের সিদ্ধান্ত নেয়া হয়েছে : কাদের ওমিক্রন : সতর্কতায় বেনাপোল চেকপোস্ট ও বন্দর ওমিক্রন উদ্বেগের কারণ, আতঙ্কের নয় : বাইডেন হাফ ভাড়া কার্যকরে থাকছে যেসব শর্ত রাঙ্গামাটিতে প্রতিপক্ষের গুলিতে জেএসএস’র নেতা আবিষ্কার চাকমা নিহত কাল থেকে হাফ ভাড়া কার্যকর বাসচাপায় এসএসসি পরীক্ষার্থী নিহত : হেলপার আটক

সকল