১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

মাগুরার দুপক্ষের সংঘর্ষে নিহত ৪, আহত ২০

মাগুরার দুপক্ষের সংঘর্ষে নিহত ৪, আহত ১৫ - ছবি : নয়া দিগন্ত

মাগুরায় আসন্ন ১১ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে দু-গ্রুপের সংঘর্ষে আপন দুই সহোদরসহ চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন উভয় পক্ষের কমপক্ষে ২০ জন। শুক্রবার বিকেলে মাগুরা সদরের জগদল গ্রামে এ সংঘর্ষ ঘটে।

জানা যায়, এ ঘটনায় এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন করে পরিস্থিতি স্বাভাবিক রাখার চেষ্টা চলছে। নিহত এবং আহতদের মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার মো: কামরুল হাসান জানান, আধিপত্য বিস্তার নিয়ে সদর উপজেলার জগদল গ্রামে দুই মেম্বর প্রার্থীর সমর্থকদের মধ্যে শুক্রবার বিকেলে ঘণ্টাব্যাপী সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। নিহতরা হলেন জগদল দমদমা পাড়ার মৃত সাবাজ উদ্দিনের ছেলে দুই সহোদর সবুর মোল্ল্যা (৫৫) ও কবির মোল্ল্যা (৫০), চাচাতো ভাই রহমান মোল্ল্যা (৫০) ও লুৎফার মোল্ল্যার ছেলে ইমরান হোসেন (৪০)।

তিনি আরো বলেন, লাশ হাসপাতাল মর্গে রয়েছে। যেকোনো অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

জগদল ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম জানান, আসন্ন ইউনিয়ন নির্বাচনে আওয়ামী লীগের বর্তমান মেম্বর নজরুল মোল্ল্যা এবং মেম্বর প্রার্থী সৈয়দ মোল্ল্যা সমর্থকদের মধ্যে সম্প্রতি বিরোধ চলছিল। এরই সূত্র ধরে সংঘর্ষে সৈয়দ মোল্ল্যার সমর্থক সবুর, কবির ও রহমান ঘটনাস্থলে নিহত হন। অন্যদিকে নজরুল সমর্থক এমরান আহত অবস্থায় ফরিদপুর যাওয়ার পথে মারা যান।

এছাড়া গুরুতর আহত অবস্থায় নবির, শফিকুল্লাহ ওলিয়ার, শুভ মোল্ল্যাসহ ছয়জনকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতের স্বজনরা দাবি করেন, নৌকার নমিনেশনপ্রাপ্ত বর্তমান আওয়ামী লীগের চেয়ারম্যান সৈয়দ রফিকুল ইসলাম ও তার সমর্থক নজরুল মেম্বর গ্রুপের লোকজন পরিকল্পিতভাবে সবুর, কবির ও রহমানকে কুপিয়ে হত্যা করেছে।

দেখুন:

আরো সংবাদ



premium cement
ভারতের পররাষ্ট্র সচিব বিনয় কোয়াত্রার ঢাকা সফর স্থগিত জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বিসিডিপি গঠন করা হবে : পরিবেশমন্ত্রী অননুমোদিত জমি ভরাট কার্যক্রমের সন্ধান পেলে দ্রুত ব্যবস্থার নির্দেশ ভূমিমন্ত্রীর ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা ইসরাইলকে পারমাণবিক স্থাপনায় আঘাতের ব্যাপারে সতর্ক করলো আইআরজিসি সাংবাদিকতার পথিকৃৎ কাঙ্গাল হরিনাথ মজুমদারের ১২৮তম প্রয়াণ দিবসে স্মরণ সভা শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষকদের শূন্য পদ দ্রুত পূরণের নির্দেশ ট্রেনের ইঞ্জিনের সামনে ঝুলন্ত নারীর লাশ উদ্ধার মধুর প্রতিশোধে সিটিকে বিদায় করে সেমিফাইনালে রিয়াল মাদ্রিদ রাজশাহীতে ভুয়া তিন সেনা সদস্য গ্রেফতার ডেঙ্গুতে আরো একজনের মৃত্যু, আক্রান্ত ২৩

সকল