২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

পাইকগাছায় ডাকাতির মালামালসহ আটক ৫

-

খুলনার পাইকগাছায় ডাকাতির ঘটনায় দায়ের করা মামলায় অভিযুক্ত পাঁচজনকে গ্রেফতার ও তাদের কাছ থেকে ডাকাতির মালামাল উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে ডাকাতির পর অভিযোগ পেয়ে বুধ ও বৃহ্স্পতিবার অভিযুক্তদের গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, মঙ্গলবার রাত আনুমানিক ১টার দিকে উপজেলা রাড়ুলী গ্রামের আবুল হোসেন শেখের বাড়িতে ডাতাতি হয়। এ সময় ডাকাতরা আবুল হোসেনের ঘরের দরজা ভেঙে ভেতরে ঢুকে বাড়ির লোকদের দেশীয় অস্ত্রেরর মুখে জিম্মি করে আলমারি ভেঙে নগদ ৫৫ হাজার টাকা, দুই ভরি স্বর্ণালঙ্কার ও একটি মোবাইল লুট করে। ডাকতিকালে বাড়ির সদস্যরা ডাকাত দলের সদস্যদের চিনতে পারেন।

ঘটনার পর বাড়ির মালিক শেখ আবুল হোসেন ছয়জনের নাম উল্লেখ করে থানায় একটি মামলা দায়ের করেন।

সহকরী পুলিশ সুপার ডি-সার্কেল মো: সাইফুল ইসলাম ও থানা অফিসার ইনচার্জ (ওসি) মো: জিয়াউর রহমান বিষয়টি তদন্তকালে এজার নামীয় আসামি রাড়ুলী গ্রামের আকবর শেখের ছেলে সিদ্দিক শেখকে (৩০) বুধবার দুপুরে তার বাড়ি থেকে আটক করেন। পরে তার দেয়া স্বীকারোক্তি মোতাবেক বৃহস্পতিবার রাড়ুলী গ্রামের আবুল সরদারেরর ছেলে সামাদ সরদার খুদু (৬০), চাঁদখালীর হাসিমপুর গ্রামের হায়দার সরদারের ছেলে কালাম সরদার (৪০) ও একই এলাকার পঁচা সরদারের ছেলে মন্টু সরদারকে বিভিন্ন এলাকা থেকে গ্রেফতার করে থানা পুলিশ।

থানা অফিসার ইনচার্জ (ওসি) জিয়াউর রহমান জানান, এ সময় তাদের কাছ থেকে লুণ্ঠিত টাকা সাড়ে ৬ হাজার, স্বর্ণালঙ্কার ও মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। ডাকাতির ঘটনায় আরো নতুন চমক অপেক্ষা করছে বলেও জানান তিনি।


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল