২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ফকিরহাটে সড়ক দুর্ঘটনায় ২ শিক্ষক নিহত

ফকিরহাটে সড়ক দুর্ঘটনায় ২ শিক্ষক নিহত - ফাইল ছবি

বাগেরহাটের ফকিরহাটে খুলনা-মাওয়া মহাসড়কে ট্রাকের সাথে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী দুই শিক্ষক নিহত হয়েছেন। বৃহস্পতিবার সন্ধ্যায় মহাসড়কের বৈলতলী নামক স্থানে এ ঘটনা ঘটে।

ঘটনার বিবরণে জানা যায়, খুলনার দিকে যাওয়া একটি মোটরসাইকেলকে অপর দিক থেকে আসা একটি ট্রাক ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সাতক্ষীরা জেলার কাশেমপুর এলাকার মৃত ওমর আলীর ছেলে আব্দুস ছাত্তার (৬৫) ও সাতক্ষীরা সদরের রসুলপুর এলাকার লুৎফার রহমানের ছেলে আব্দুল কাদের (৬০)।

নিহতদের একজন খুলনা সিটি কলেজ এবং অপরজন সাতক্ষীরা সিটি কলেজের প্রভাষক বলে জানা যায়। সড়ক দুর্ঘটনার পর কিছু সময় মহাসড়ক বন্ধ ছিল।

মোল্লাহাট হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ আবুল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
সীমান্তে বাংলাদেশীদের মৃত্যু কমেছে : পররাষ্ট্রমন্ত্রী শাস্তি কমিয়ে সড়ক পরিবহন আইন সংশোধনে উদ্বেগ টিআইবির যখন দলকে আর সহযোগিতা করতে পারবো না তখন অবসরে যাবো : মেসি ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা নোবেলজয়ী অর্থনীতিবিদ ড্যানিয়েল কাহনেম্যান আর নেই বিএনপি নেতাকর্মীদের সম্পত্তি দখলের অভিযোগ খণ্ডালেন ওবায়দুল কাদের আটকের পর নাশকতা মামলায় গ্রেফতার দেখানো হলো ইউপি চেয়ারম্যানকে বদর যুদ্ধে যারা শহীদ হয়েছেন পণবন্দী জাহাজ ও ক্রুদের মুক্ত করার প্রচেষ্টায় অগ্রগতি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী ঝালকাঠিতে নিখোঁজের ২ দিন পর নদীতে মিলল ভ্যানচালকের লাশ বাল্টিমোর সেতু ভেঙে নদীতে পড়া ট্রাক থেকে ২ জনের লাশ উদ্ধার

সকল