২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

পূজা দেখতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনা নিহত ২

পূজা দেখতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনা নিহত ২ - ফাইল ছবি

সাতক্ষীরার আশাশুনিতে পূজা দেখতে যাওয়ার পথে আলম সাধুর সাথে মোটরসাইকেলের সংঘর্ষে দুজন নিহত ও একজন গুরুতর আহত হয়েছেন। বৃহস্পতিবার সন্ধ্যায় আশাশুনি উপজেলার বড়দল ইউনিয়নের কালিবাড়ি সড়কে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সাতক্ষীরার আশাশুনি উপজেলার নড়েরআবাদ গ্রামের গনেশ মন্ডলের ছেলে হিরামন মন্ডল (২৫) ও একই এলাকার সজিব মন্ডল (২১)। গুরুতর আহত রিপন মন্ডলকে (২৪) সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, পূজা দেখার জন্য বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে তিন বন্ধু হিরামন মন্ডল, রিপন মন্ডল ও সজিব মন্ডল একটি মোটরসাইকেল বের হয়। পূজা মণ্ডপে যাওয়ার পথে আশাশুনি উপজেলার বড়দল ইউনিয়নের কালিবাড়ি এলাকায় সড়কে একটি আলম সাধুর সাথে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলচালক হিরামন মন্ডল ঘটনাস্থলেই নিহত হন। গুরুতর আহত হয় অপর দুই আরোহী সজিব ও রিপন মন্ডল। খবর পেয়ে আশাশুনি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা ঘটনাস্থল থেকে গুরুতর আহত সজিব মন্ডল ও রিপন মন্ডলকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তৃব্যরত চিকিৎস্যক সজিব মন্ডলকে মৃত ঘোষণা করেন। আহত রিপনের অবস্থা আশঙ্কাজনক।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের আশাশুনি স্টেশন অফিসার বেলায়েত হোসেন জানান, বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে পূজা দেখতে যাওয়ার পথে আশাশুনির কালিবাড়ি এলাকায় মোটরসাইকেল আরোহীরা আলমসাধু’র ধাক্কায় পড়ে যান। সেখানেই হিরামন মন্ডল নিহত হন। আরোহী সজিব ও রিপন মন্ডলকে ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সজিব মন্ডলকে মৃত ঘোষণা করেন। আহত রিপন মন্ডল সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি আছে। তবে তার অবস্থাও আশঙ্কাজনক।


আরো সংবাদ



premium cement
বঙ্গবীর কাদের সিদ্দিকীকে বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাইতে বললেন এমপি জয় পঞ্চপল্লীর ঘটনায় ন্যায়বিচারের স্বার্থে যা দরকার দ্রুততম সময়ের মধ্যে করার নির্দেশ সরকার ভিন্ন মত ও পথের মানুষদের ওপর নিষ্ঠুর দমন-পীড়ন চালাচ্ছে : মির্জা ফখরুল ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু বাকৃবির এক্স রোটারেক্টরর্স ফোরামের বৃত্তি প্রদান অনুষ্ঠিত পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, হিট স্ট্রোকে মৃত্যু ১ দাগনভুঞায় বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তির ঘটনায় আ’লীগ নেতাকে শোকজ দখলে থাকা ৪ গ্রাম আজারবাইজানকে ফিরিয়ে দেবে আর্মেনিয়া স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা! কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু যেসব এলাকায় রোববার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে

সকল