২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

পূজার ছুটিতে বাড়ি ফেরা হলো না দেবদাসের

পূজার ছুটিতে বাড়ি ফেরা হলো না দেবদাসের -

ঝিনাইদহের মহেশপুর পৌর এলাকায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে দেবদাস মণ্ডল (২২) নামের এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। তিনি সাতক্ষীরার শ্যামনগর উপজেলার পাঞ্জাশিরা গ্রামের নিতাই মণ্ডলের ছেলে। দর্শনার একটি এনজিওতে দেবদাস চাকরি করতেন বলে জানা গেছে।

বৃহস্পতিবার সকালে মহেশপুর পৌর এলাকার চড়কতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

এলাকাবাসী জানান, সকালে জীবননগর থেকে এক এনজিও কর্মী পূজার ছুটিতে মোটরসাইকেলে করে বাড়ি যাওয়ার সময় চড়কতলা মোড়ে পৌঁছালে একটি বালিবোঝাই ট্রাকের সাথে মোটরসাইকেলের ধাক্কা লাগে। এ সময় মোটরসাইকেলটিকে টেনে হেঁচড়ে নিয়ে যায় ট্রাকটি। একপর্যায়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নিহত হন দেবদাস।

পরে মহেশপুর ফায়ারসার্ভিস কর্মীরা এসে তাকে মৃত অবস্থায় উদ্ধার করেন।

মহেশপুর থানার ডিউটি অফিসার জানান, লাশ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। ট্রাকটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।


আরো সংবাদ



premium cement
চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু ঢাকায় তাপমাত্রা ৪০ ডিগ্রি ছাড়াল, যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৬ শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল বঙ্গবীর কাদের সিদ্দিকীকে বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাইতে বললেন এমপি জয় পঞ্চপল্লীর ঘটনায় ন্যায়বিচারের স্বার্থে যা দরকার দ্রুততম সময়ের মধ্যে করার নির্দেশ সরকার ভিন্ন মত ও পথের মানুষদের ওপর নিষ্ঠুর দমন-পীড়ন চালাচ্ছে : মির্জা ফখরুল ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু বাকৃবির এক্স রোটারেক্টরর্স ফোরামের বৃত্তি প্রদান অনুষ্ঠিত পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, হিট স্ট্রোকে মৃত্যু ১

সকল