২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

কুষ্টিয়ায় বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

- প্রতীকী ছবি

কুষ্টিয়ায় পারিবারিক কলহের জের ধরে বড় ভাইয়ের ধারালো অস্ত্রের আঘাতে ছোট ভাই খুন হয়েছেন। সোমবার বেলা ৩টার দিকে জেলার ইসলামী বিশ্ববিদ্যালয় থানার বিত্তিপাড়া বাজারের পাশে বেদে পল্লীতে এই ঘটনা ঘটে।

নিহত প্রশান্ত কুমার (৩৭) বিত্তিপাড়া বেদে পল্লী এলাকার খইলশি বেদের ছেলে। প্রশান্ত কুমার বেদেকে তার আপন বড় ভাই আনন্দ কুমার হত্যা করেছেন বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে।

স্থানীয়রা জানায়, বেশ কয়েকদিন ধরেই ছোট খাটো বিষয় নিয়ে দুই ভাইয়ের মধ্যে বিবাদ চলে আসছিল। এরই জের ধরে সোমবার বেলা ৩টার দিকে প্রশান্তের সাথে তার বড় ভাই আনন্দের ঝগড়া বাঁধে। ঝগড়ার একপর্যায়ে প্রশান্তের বড় ভাই আনন্দ, তার স্ত্রী লতা ও ছেলে সত্তেন ধারালো অস্ত্র দিয়ে প্রশান্তের মাথায় ও ঘাড়ে কয়েকটি কোপ দিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা প্রশান্তকে গুরুতর আহত অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ইবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান রতন জানান, পারিবারিক কলোহের জের ধরে বড় ভাই আনন্দের ধারালো অস্ত্রের কোপে ছোট ভাই প্রশান্ত খুন হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো ও অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement