২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

চুয়াডাঙ্গায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে যুবকের মৃত্যু

চুয়াডাঙ্গায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে যুবকের মৃত্যু - ছবি : নয়া দিগন্ত

চুয়াডাঙ্গায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে সোহান ইসলাম (১৭) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। সোমবার দুপুর আড়াইটার দিকে চুয়াডাঙ্গা জেলার দর্শনা থানাধীন দর্শনা পেট্রলপাম্পের সামনে এ ঘটনা ঘটে।

দুর্ঘটনার সময় স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে সদর হাপসাতালের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সোহান ইসলাম চুয়াডাঙ্গা সদর উপজেলার আকুন্দবাড়িয়া নতুনপাড়ার শাহিদুল ইসলামের ছেলে। সোহান পেশায় একজন লেদ মিস্ত্রি ছিল।

স্থানীয় সূত্রে জানা যায়, দর্শনা হাজিপাড়ার মালেক ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপে লেদ মেশিনে কাজ করতেন সোহান। দুপুরে ওয়ার্কশপের মোটরসাইকেল নিয়ে বাড়িতে খাবার খেতে যাচ্ছিলেন তিনি। পথে দর্শনা পেট্রোলপাম্পের সামনে মোটরসাইকেলর নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন সোহান। এ সময় মোটরসাইকেলে হঠাৎ ব্রেক করলে মোটরসাইকেলটি উল্টে রাস্তার ওপর আছড়ে পড়ে। এ সময় স্থানীয় ব্যক্তিরা তাকে দ্রুত উদ্ধার করে সদর হাসপাতালের জরুরি বিভাগে নেয়। জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন।

প্রত্যক্ষদর্শী ট্রাকচালক হিমেল বলেন, ‘ট্রাকের মেরামতের জন্য লেদের দোকারে ট্রাক রেখে দাঁড়িয়ে ছিলাম। এ সময় হঠাৎ দেখি একটি মোটরসাইকেল দ্রুত চলন্ত অবস্থায় পেট্রোলপাম্পের সামনে উল্টে যায়। এ সময় আমরা দ্রুত ছুটে গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি। কিন্তু হাসপাতালের নেয়ার পথেই তার মৃত্যু হয়।

কর্তব্যরত চিকিৎসক ডা: মাহাবুবুর রহমান মিলন বলেন, ‘কয়েকজন ব্যক্তি বিকেল ৩টার দিকে সোহান নামের এক যুবককে জরুরি বিভাগে নেয়। মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে তিনি রাস্তার ওপর আছড়ে পড়েছে বলে তারা জানায়। তবে জরুরি বিভাগে আমরা তাকে মৃত অবস্থায় পেয়েছি। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) লুৎফুল কবীর।


আরো সংবাদ



premium cement