২৫ অক্টোবর ২০২১, ৯ কার্তিক ১৪২৮, ১৭ রবিউল আউয়াল ১৪৪৩ হিজরি
`

গাংনীতে সাপের কামড়ে গৃহবধূর মৃত্যু

গাংনীতে সাপের কামড়ে গৃহবধূর মৃত্যু - ফাইল ছবি

সাপের কামড়ে আকলিমা খাতুন (৫০) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে। পাঁচ সন্তানের জননী আকলিমা খাতুন গাংনী উপজেলার চরগোয়াল গ্রামের কালু শেখের স্ত্রী। রোববার সকাল সাড়ে ৮টার দিকে তার মৃত্যু হয়।

স্থানীয় ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য মিলন হোসেন জানান, আকলিমা খাতুন রাতে নিজ ঘরে ঘুমিয়ে ছিলেন। মধ্যেরাতে বিষধর সাপে কামড় দিলে তিনি অসুস্থ হয়ে পড়েন। তাকে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হলেও পরে তার শারীরিক অবস্থার অবনতি হয়। রোববার সকালে প্রতিবেশীদের সহযোগিতায় পরিবারের লোকজন তাকে কুষ্টিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে কুষ্টিয়া মিরপুরের মধ্যে তিনি মারা যান।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন মটমুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহেল আহমেদ।



আরো সংবাদ


পশ্চিম তীরে ১৩৫৫ বাড়ি নির্মাণ করবে ইসরাইল দারিদ্র্য বিমোচনে দক্ষিণ এশীয় দেশগুলোর কাজ করা উচিত : প্রধানমন্ত্রী মানবসভ্যতার অবিচ্ছেদ্য অংশ হচ্ছে মিডিয়া : আবদুল্লাহ তাহের রবি’র শিক্ষার্থীদের চুল কাটার প্রমাণ পেয়েছে তদন্ত কমিটি আমরা আন্তরিকভাবেই নয়া দিগন্তের শুভাকাঙ্ক্ষী : মির্জা ফখরুল চলাচলের পথ বন্ধের প্রতিবাদ করায় সংঘর্ষে আমতলীতে নারীসহ আহত ১০ নয়া দিগন্তের ১৮ বছরে পর্দাপণ : কুমারখালীতে আলোচনাসভা ও এতিমদের মাঝে খাবার বিতরণ পরীক্ষার্থী আত্মহত্যার ঘটনায় পিবিআইকে তদন্তের নির্দেশ বিএনপি আরো একটি ওয়ান ইলেভেনের স্বপ্নে বিভোর : সেতুমন্ত্রী চুয়াডাঙ্গায় মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে ২ জন নিহত 'পাকিস্তানের থেকে কত টাকা খেয়েছ?' হারের পর শামিকে চূড়ান্ত গালিগালাজ নেটদুনিয়ায়

সকল