২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

মেহেরপুরে মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১

- ছবি : নয়া দিগন্ত

মেহেরপুর সদর উপজেলার আমঝুপিতে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ইয়াহিয়া (৬৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন।

শুক্রবার রাত ৯টার সময় মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কে আমঝুপি বিএডিসি ফার্মের কাছে এ ঘটনা ঘটে।

এতে রাব্বি ইমরান ও সাগর নামের আরো তিনজন আহত হয়েছেন।

নিহত ইয়াহিয়া কুষ্টিয়ার মিরপুর উপজেলার আমলার গোলাম হোসেনের ছেলে। তিনি একটি ওষুধ কোম্পানিতে বিক্রয় প্রতিনিধি হিসাবে কর্মরত ছিলেন।

আহত রাব্বি মেহেরপুরের মুজিবনগর উপজেলার পুরোন্দপুর গ্রামের হাফিজুর রহমানের ছেলে, ইমরান মেহেরপুর সদর উপজেলার গোভীপুর গ্রামের মিলন হোসেনের ছেলে এবং সাগর চাঁদবিল গ্রামের হামিদুল ইসলামের ছেলে।

জানা গেছে, আহত তিনজন পৃথক তিনটি মোটরসাইকেলে চুয়াডাঙ্গা থেকে মেহেরপুরের দিকে আসছিলেন। অপরদিকে নিহত ইয়াহিয়া অপর একটি মোটরসাইকেলে মেহেরপুর থেকে চুয়াডাঙ্গার দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে চুয়াডাঙ্গার দিক থেকে আশা রাব্বি ও মেহেরপুরের দিক থেকে যাওয়া ইয়াহিয়ার মোটরসাইকেলের সামনা-সামনি ধাক্কা লাগে। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে ইমরান এবং সাগরের মোটরসাইকেলের সাথে ধাক্কা লেগে রাস্তার পাশে ছিটকে পড়েন তারা। এতে ঘটনাস্থলেই নিহত হন ইয়াহিয়া। আহত তিনজনকে উদ্ধার করে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নেয়া হলে রাব্বিকে রেফার্ড করা হয়। রাব্বির অবস্থা গুরুতর বলে চিকিৎসক জানিয়েছেন।

মেহেরপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ-দারা খাঁন জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। আহতদের উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করেছে স্থানীয়রা ।


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল