২৫ অক্টোবর ২০২১, ৯ কার্তিক ১৪২৮, ১৭ রবিউল আউয়াল ১৪৪৩ হিজরি
`

খুলনায় ট্রাকের ধাক্কায় সিএনজি অটোরিকশা খাদে : নিহত ৪, আহত ১

সিএনজি অটোরিকশাকে ধাক্কা দিয়ে নিজেও ঢালে চলে যায় ট্রাক। - ছবি : সংগৃহীত

খুলনায় এক সড়ক দুর্ঘটনায় চারজন নিহত ও একজন গুরুতর আহত হয়েছে। শুক্রবার দুপুর দেড়টার দিকে ডুমুরিয়া উপজেলার খুলনা সাতক্ষীরা-সড়কের জিলেরডাঙ্গা নামক স্থানে বালুবাহী একটি ট্রাক ডুমুরিয়াগামী একটি সিএনজিকে ওভারটেক করার সময় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় ডুমুরিয়া উপজেলার রুদাঘরা গ্রামের মহিরউদ্দিন সানার মেয়ে হোটেল শ্রমিক রেশমা খাতুন (৩২), শরাফপুর গ্রামের মাহমুদ সরদারের ছেলে শরিফুল ইসলাম (২৫) ও তার স্ত্রী শিউলি বেগম (১৮) এবং একই গ্রামের বাসিন্দা সিএনজি চালক ইলিয়াস সরদার (৪৫) নিহত হন।

প্রত্যক্ষদর্শীরা ও পুলিশ জানায়, শুক্রবার দুপুরে খুলনা থেকে যাত্রী নিয়ে একটি সিএনজি ডুমুরিয়ার উদ্দেশে রওয়ানা দেয়। খুলনা সাতক্ষীরা-সড়কের ডুমুরিয়া উপজেলাধীন পূর্ব জিলেরডাঙ্গায় বালুবাহী একটি ট্রাক (সাতক্ষীরা ট-১১-০৩৯৪) সিএনজিটিকে ওভারটেক করার সময় ধাক্কা দেয়। এতে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীভর্তি সিএনজিটি রাস্তার ডান পাশের খাদে পানির মধ্যে পড়ে যায়। পরে ট্রাকটি সিএনজির ওপর গিয়ে আছড়ে পড়ে।

খবর পেয়ে খর্ণিয়া হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে প্রায় চার ঘণ্টা চেষ্টা চালিয়ে দুইজন নারীসহ চারজনের লাশ উদ্ধার এবং তুহীন (২) নামে আহত সিএনজির এক যাত্রীকে উদ্ধার করে। নিহত চারজনের লাশ ও আহত তুহীনকে ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

স্থানীয়দের অভিযোগ, বালুভর্তি ট্রাকটি রাকিব (২২) নামের হেলপার চালাচ্ছিল। তাকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে।

খর্ণিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মেহেদী হাসান বলেন, দুর্ঘটনায় নিহত চারজনের লাশ উদ্ধার করা হয়েছে। নিহতদের লাশ ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।



আরো সংবাদ


রবি’র শিক্ষার্থীদের চুল কাটার প্রমাণ পেয়েছে তদন্ত কমিটি আমরা আন্তরিকভাবেই নয়া দিগন্তের শুভাকাঙ্ক্ষী : মির্জা ফখরুল চলাচলের পথ বন্ধের প্রতিবাদ করায় সংঘর্ষে আমতলীতে নারীসহ আহত ১০ নয়া দিগন্তের ১৮ বছরে পর্দাপণ : কুমারখালীতে আলোচনাসভা ও এতিমদের মাঝে খাবার বিতরণ পরীক্ষার্থী আত্মহত্যার ঘটনায় পিবিআইকে তদন্তের নির্দেশ বিএনপি আরো একটি ওয়ান ইলেভেনের স্বপ্নে বিভোর : সেতুমন্ত্রী চুয়াডাঙ্গায় মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে ২ জন নিহত 'পাকিস্তানের থেকে কত টাকা খেয়েছ?' হারের পর শামিকে চূড়ান্ত গালিগালাজ নেটদুনিয়ায় চকরিয়ায় ২০২২ সালের এসএসসি পরীক্ষার্থীদের সড়ক অবরোধ টিএলপির ৩৫০ কর্মীকে মুক্তি দিলো পাকিস্তান সরকার শিগগিরই পুরো মা'রিব প্রদেশ মুক্ত হবে : ইয়েমেনি সেনা মুখপাত্র

সকল