১৬ অক্টোবর ২০২১
`

কুষ্টিয়ায় প্রতিপক্ষের সন্ত্রাসীদের গুলিতে যুবক নিহত


আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কুষ্টিয়া সদর উপজেলার দরবেশপুর গ্রামে প্রতিপক্ষের গুলিতে রাজু আহম্মেদ (৩৭) নামের এক যুবক নিহত হয়েছেন। রাজু দরবেশপুর গ্রামের মুন্ডা মন্ডলের ছেলে। বৃহস্পতিবার গভীর রাতে এ ঘটনাটি ঘটে। নিহত রাজু একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন।

নিহতের পাারিবারিক সূত্রে জানা গেছে, প্রতিদিনের মতো রাজু বৃহস্পতিবার বাসায় ঘুমিয়ে ছিলেন। রাত ১টার দিকে একদল সন্ত্রাসী সশস্ত্র অবস্থায় পুরো বাড়ি ঘেরাও করে বাড়িতে প্রবেশ করে রাজুকে ঘর থেকে বের করে বুকে ও পিঠে বেশ কয়েক রাউন্ড গুলি করে পালিয়ে যায়। এ সময় রাজুকে দ্রুত কুষ্টিয়া হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয়রা জানায়, কুষ্টিয়া জেলা পরিষদের সদস্য মামুন গ্রুপ ও আবু বক্কার গ্রুপের মধ্যে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কোন্দল চলে আসছিল। তারই জেরে এই হত্যার ঘটনাটি ঘটেছে। ধারণা করা হচ্ছে, আবু বক্কার সমর্থিত সন্ত্রাসীরা মামুনকে হত্যার উদ্দেশ্যেই সেখানে হামলা চালায়। কিন্তু মামুন না থাকায় সে বেঁচে গেলেও মামুনের মামা রাজুকে বাড়িতে একা পেয়ে তাকে ধরে খুব কাছ থেকে গুলি করে হত্যা করে।

এ ঘটনার পর এলাকায় উত্তেজনা বিরাজ করছে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকতারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

শুক্রবার দুপুরে কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাব্বিরুল আলম জানান, দরবেশপুর এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে স্থানীয় মামুন ও বক্কার গ্রুপের মধ্যে কয়েক মাস ধরে কোন্দল চলে আসছে। ধারণা করা হচ্ছে, তারই ধারাবাহিকতায় এ হত্যার ঘটনা ঘটেছে। রাজু আহম্মেদ মামুন গ্রুপের সমর্থক। ঘটনার সাথে জড়িত ব্যক্তিদের ধরতে পুলিশের অভিযান চলছে। নতুন করে সংঘর্ষ এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।



আরো সংবাদ