২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

স্কুলছাত্রীকে প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণে অন্তঃসত্ত্বা, মীমাংসার চেষ্টা!

- প্রতীকী ছবি

খুলনার পাইকগাছার হরিঢালীর উত্তর সলুয়ায় বিয়ের প্রলোভনে প্রেমের ফাঁদে ফেলে স্কুলছাত্রীকে ধর্ষণ করা হয়। এতে ওই কিশোরী অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। এ ঘটনা স্থানীয়ভাবে টাকার বিনিময়ে মীমাংসার চেষ্টা চলছে বলে অভিযোগ উঠেছে।

স্থানীয়রা জানায়, উপজেলার হরিঢালীর উল্টর সলুয়া গ্রামের শাহিন গাজীর ছেলে রাশিদুল গাজী (২০) সাথে ওই স্কুলছাত্রীর প্রেমের সম্পর্ক ছিল। একপর্যায়ে তাদের এই সম্পর্ক শারীরিক সম্পর্কে রূপ নেয়।

অভিযোগ করা হচ্ছে, রাশিদুল ওই স্কুলছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে তার সাথে একাধিকবার শারীরিক সম্পর্ক গড়ে তোলেন। এতে ওই কিশোরী এক মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। এদিকে ওই কিশোরীকে অন্তঃসত্ত্বা অবস্থায় রাশিদুলকে বিয়ের জন্য বলা হয়। এতেই রাজি না হওয়ায় বাঁধে বিপত্তি। বিষয়টি ক্রমশই এলাকায় জানাজানি হয়।

একপর্যায়ে রাশিদুলের পরিবারের পক্ষে বিষয়টি স্থানীয়ভাবে টাকার বিনিময়ে মীমাংশার জন্য তৎপরতা চালানো হয়।

নির্ভরযোগ্য সূত্র জানায়, তারা বিষয়টি মীমাংশা করতে মেয়ে পক্ষকে ৫০ হাজার টাকায় রফার প্রস্তাব দিয়েছে।

এ ব্যাপারে রাশিদুলের বাবা শাহিন গাজীর কাছে জানতে চাইলে তিনি নয়া দিগন্ত সংবাদদাতাকে জানান, বিষয়টি নিয়ে তাদের এখনো সিদ্ধান্ত হয়নি।

এ দিকে কিশোরীর পরিবারের পক্ষে তাদের মধ্যে শুধুমাত্র বিয়ের দাবিতে মীমাংশার প্রস্তাব করা হয়েছে। অন্যথায় তাদের মেয়ের জীবন বিপন্ন এমনকি গর্ভের সন্তানের পিতৃ পরিচয় সমস্যা সৃষ্টির আশঙ্কা করা হচ্ছে।

বৃহস্পতিবার পর্যন্ত এ বিষয়ে পাইকগাছা থানা পুলিশ কিছুই জানে না। পুলিশের কাছে জানতে চাইলে কেউ থানায় অভিযোগ দেয়নি বলে জানান ডিউটি অফিসার।


আরো সংবাদ



premium cement