২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

হঠাৎ চুয়াডাঙ্গার ৫ ওসি বদল, এসপি বললেন নিয়মিত কার্যক্রম

হঠাৎ চুয়াডাঙ্গার ৫ ওসি বদল, এসপি বললেন নিয়মিত কার্যক্রম - ছবি : সংগৃহীত

 


দু’দিনের ব্যবধানে চুয়াডাঙ্গা জেলার পাঁচটি থানায় অফিসার ইনচার্জ (ওসি) বদলি ও সংযুক্ত করা হয়েছে। এর মধ্যে চুয়াডাঙ্গা সদর থানায় মোহাম্মদ মহসীন পিপিএম (বার), দামুড়হুদা থানায় ফেরদৌস ওয়াহিদ, দর্শনা থানায় লুৎফুল কবীর, জীববনগর থানায় আব্দুল খালেক ও আলমডাঙ্গা থানায় সাইফুল ইসলাম অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্ব পেয়েছেন।

অপর দিকে চুয়াডাঙ্গার সদর থানার মোহাম্মদ মহসীন পিপিএম (বার) জেলায় নতুন সংযুক্ত হয়েছেন। এর আগে তিনি চট্টগ্রাম রেঞ্জের ডাবলমুরিং থানার ওসি হিসেবে কর্মরত ছিলেন। বুধবার তিনি দায়িত্বভার গ্রহণ করেছেন। আর চুয়াডাঙ্গা সদর থানার ওসি আবু জিহাদ ফকরুল আলম খান বর্তমানে জেলা পুলিশেই রয়েছেন।

এ দিকে দামুড়হুদা থানায় ফেরদৌস ওয়াহিদকে নতুন অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে। তিনি জীবননগর থানায় পরিদর্শক (তদন্ত) হিসেবে কর্মরত ছিলেন। আর দামুড়হুদা থানার ওসি আব্দুল খালেককে জীবননগর থানার ওসি হিসেবে বদলি করা হয়েছে। দর্শনা থানায় ওসি হিসেবে চুয়াডাঙ্গা জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ (ওসি, ডিবি) লুৎফুল কবীরকে দায়িত্ব দেয়া হয়েছে। দর্শনা থানার অফিসার ইনচার্জ মাহাব্বুর রহমান কাজলকে জেলা গোয়েন্দা শাখায় (ডিবি) সংযুক্ত করা হয়েছে।

এ ছাড়া জীবননগর থানায় নতুন ওসি করা হয়েছে আব্দুল খালেককে। তিনি এর আগে দামুড়হুদা মডেল থানার ওসি ছিলেন। আর জীবননগর থানার ওসি সাইফুল ইসলাম অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে আলমডাঙ্গা থানায় যোগদান করেছেন। আলমডাঙ্গা থানার ওসি আলমগীর কবীরকে চুয়াডাঙ্গা জেলার বিশেষ শাখায় সংযুক্ত করা হয়েছে।

একইসাথে পাঁচ থানার অফিসার ইনচার্জ হিসেবে রদবদল হওয়ায় চারজনই আগে থেকে এ জেলায় কর্মরত আছেন। তবে চট্টগ্রাম রেঞ্জের ডাবলমুরিং থানার সাবেক ওসি এ জেলায় সংযুক্ত হয়ে চুয়াডাঙ্গা সদর থানায় ওসি হিসেবে যোগ দিয়েছেন।

এ ব্যাপারে চুয়াডাঙ্গা পুলিশ সুপার জাহিদুল ইসলাম জানান, এটি নিয়মিত প্রক্রিয়ারই অংশ। বদলির সময়পূর্ণ হওয়ায় একইসাথে জেলার পাঁচ থানায় এমন রদবদলের ঘটনা। যদিও এ নিয়ে জেলাবাসীর মধ্যে নানা গুঞ্জন আছে।


আরো সংবাদ



premium cement
গ্যাটকো মামলা : খালেদা জিয়ার বিরুদ্ধে শুনানি ২৫ জুন বুড়িচংয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১ গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে ৩টি সংগঠনের নেতৃত্বে মানববন্ধন থাইল্যান্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে লাল গালিচা সংবর্ধনা ছেলে হারা মা সাথিয়ার কান্না যেন থামছেই না বৃষ্টির জন্য নারায়ণগঞ্জে ইস্তিস্কার নামাজ আদায় প্রবাসী স্ত্রী থেকে প্রতারণার মাধ্যেমে দেড় লাখ টাকা চাঁদা আদায়, ছাত্রলীগ নেতাকে শোকজ কক্সবাজারে রোহিঙ্গা ভোটারের তালিকা চান হাইকোর্ট আশ্রয় নিলেন মিয়ানমারের আরো ৪৬ বিজিপি সদস্য উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে যুবককে কুপিয়ে হত্যা কক্সবাজারে ট্রেন লাইনচ্যুত, যোগাযোগ বন্ধ

সকল