২১ অক্টোবর ২০২১, ৫ কার্তিক ১৪২৮, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩ হিজরি
`

কুষ্টিয়ায় করোনায় আক্রান্ত ও উপসর্গে ৪ মৃত্যু

কুষ্টিয়ায় করোনায় আক্রান্ত ও উপসর্গে ৪ মৃত্যু -

কুষ্টিয়ায় করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে গত ২৪ ঘণ্টায় ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় চারজনের মৃত্যু হয়েছে। এই সময় নতুন করে আরো ১০ জনের করোনা শনাক্ত হয়েছে।

বুধবার সকাল ৯টায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালের পরিসংখ্যান কর্মকর্তা মো: মেজবাউল আলম জানান, হাসপাতালে করোনা আক্রান্ত এবং উপসর্গ নিয়ে মৃত্যুর পাশাপাশি রোগী ভর্তির চাপ আগের চেয়ে কিছুটা কমেছে। আক্রান্ত এবং উপসর্গ নিয়ে বুধবার সকাল ৯টা পর্যন্ত হাসপাতালে ৪৬ জন রোগী চিকিৎসাধীন রয়েছেন। এর মধ্যে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ২৫ জন। আর উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন আরো ২১ জন।

এদিকে, কুষ্টিয়া পিসিআর ল্যাবে গত ২৪ ঘণ্টায় জেলায় ১৭৮ নমুনা পরীক্ষার বিপরীতে নতুন করে ১০ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৫ দশমিক ৩১ শতাংশ। এ পর্যন্ত জেলায় করোনা আক্রান্ত হয়েছেন ১৮ হাজার ৩৬৯ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৭ হাজার ৩৩৪ জন। এখন পর্যন্ত জেলায় করোনা আক্রান্ত হয়ে ৭৬০ জন মারা গেছেন।

বর্তমানে কুষ্টিয়ায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ২৭৫ জন। এর মধ্যে হোম আইসোলেশনে রয়েছেন ২৪২ জন। আর হাসপাতালে আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন ৩৩ জন।
সূত্র : ইউএনবি



আরো সংবাদ


বদলে গেল নিয়ম, ভারত-পাকিস্তানের গ্রুপে অনিশ্চিত বাংলাদেশ (১৭১৬২)পাকিস্তানের ভারতীয় সাবমেরিন রুখে দেয়ার দাবি, যা বলল ভারত (১৪১৮৫)স্বস্তির জয়ে বিশ্বকাপে টিকে থাকল বাংলাদেশ (১২৮৯৫)সুপার টুয়েলভ নিশ্চিত করতে বাংলাদেশের সামনে যে সমীকরণ (১২৬৫৪)ভারতকে নাস্তানাবুদ করা পাকিস্তানি বোলার এখন ওমান দলে! (১২৫০৫)ক্লাস শুরুর পর উত্তাল ঢাবি ক্যাম্পাস (১২৪৬৯)স্কটল্যান্ডের বিরুদ্ধে হেরে আখেরে ‘লাভ’ হলো বাংলাদেশের? (১০২৮৯)অসম্মতিতে বিয়ে করায় দুই মেয়ে ও তাদের ৪ সন্তানকে পুড়িয়ে মারলেন বাবা! (৯৩৮৭)তুরস্ক-ইরান : শত্রু-মিত্র সম্পর্কের ঝুঁকি (৮৬২০)গুজব ছড়ানোর অভিযোগে বদরুন্নেসার শিক্ষিকা আটক (৭৭২৫)