১৬ অক্টোবর ২০২১
`

মোংলায় নির্বাচনী সহিংসতায় নারী নিহত, আহত ৪

-

বাগেরহাটের মোংলা উপজেলায় ইউপি নির্বাচনকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ফাতেমা বেগম (৬৫) নামে এক নারী নিহত ও চারজন আহত হয়েছেন। এ ঘটনায় সন্দেহভাজন দু’জনকে পুলিশি হেফাজতে নেয়া হয়েছে।

উপজেলার চাঁদপাই ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের উত্তর চাঁদপাই গ্রামে রোববার রাত ৮টার দিকে সহিসংতার এই ঘটনা ঘটে।

আহতরা হলেন বর্তমান মেম্বার প্রার্থী মতিয়ার রহমান মোড়ল (৬০), বোরহান শেখ (৩৫), ইস্রাফিল শেখ (২৭) ও আউয়াল মোড়ল (৪০)।

নিহতের স্বজন মহসিন ও মোয়াজ্জেম মোড়লের বরাতে পুলিশ জানায়, রোববার রাত সাড়ে ৮টার দিকে চাঁদপাই ইউনিয়নের ১নং ওয়ার্ডের উত্তর চাঁদপাই গ্রামের মেম্বর প্রার্থী ও বর্তমান মেম্বর মতিয়ার রহমান মোড়লের ওপর অপর মেম্বর প্রার্থী শফিকুল শেখের লোকজন হামলা চালায়। এ সময় ঘটনাস্থলেই ফাতেমা বেগম মারা যান। এছাড়া বর্তমান মেম্বর প্রার্থী মতিয়ার রহমান মোড়লসহ চারজন গুরুতর আহত হন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা: সিরাজুল ইসলাম বলেন, হাসপাতালে ফাতেমা বেগমকে মৃত অবস্থায় নিয়ে আসা হয়। নিহতের মাথার পেছনে আঘাতের চিহ্ন রয়েছে।

মতিয়ার বলেন, ‘আমার ওপর অতর্কিত হামলা চালায় প্রতিপক্ষ প্রার্থী শফিকুল ও তার লোকজন। এতে আমার একজন লোক নিহত ও আমিসহ চার জন আহত হয়েছি।’

মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, ‘ঘটনার তদন্ত চলছে। তবে ওই নারী কীভাবে মারা গেছে তা ময়নাতদন্তের পর জানা যাবে। মামলা প্রক্রিয়াধীন এবং সন্দেহভাজন দু’জনকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।’

সূত্র : ইউএনবি



আরো সংবাদ