২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

চৌগাছায় সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

- প্রতীকী ছবি

যশোরের চৌগাছায় সড়ক দুর্ঘটনায় বাবু হোসেন (২৫) নামে এক চাতালশ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ইকবাল হোসেন (৩২) নামে আরেকজন। তিনিও চাতালশ্রমিক। মঙ্গলবার বিকেলে এ দুর্ঘটনা হয়।

নিহত বাবু খুলনার পাইকগাছা উপজেলার আমিরপুর গ্রামের আব্দুল আজিজের ছেলে ও চৌগাছা সদর ইউনিয়নের উত্তর কয়ারপাড়া গ্রামের মো: তীর হোসেনের মেয়ে জামাই। তিনি কয়ারপাড়া বাজারের চাতালের পাশেই শ্বশুরবাড়িতে স্ত্রী-সন্তান নিয়ে বসবাস করতেন।

অপর দিকে আহত ইকবাল হোসেন উপজেলার দক্ষিণ কয়ারপাড়া গ্রামের আনিছুর রহমানের ছেলে।

আহত ইকবাল হোসেনের স্ত্রী সাথী খাতুন জানান, বিকেল বাবু হোসেন ও ইকবাল হোসেন কয়ারপাড়া মোড়ে অবস্থিত মেসার্স আবু বকর রাইচ মিল ও চাতাল থেকে আলমসাধুতে করে চাল নিয়ে চৌগাছা-যশোর সড়কের নিমতলা বাজারের জেবিসকো রাইচ বাছাই মিলে রেখে ফিরছিলেন। তারা চৌগাছা-যশোর সড়কের টালিখোলা নামক এলাকায় পৌঁছালে তাদের আলমসাধু নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের একটি গাছে ধাক্কা দেয়। এতে তারা দু’জন মারাত্মক আহত হন।

তিনি আরো জানান, স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে চৌগাছা সরকারি মডেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে তাদের অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠান। যশোরে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় বাবু হোসেনের মৃত্যু হয়। আহত ইকবাল হোসেন যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি রয়েছেন।

সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ রিপোর্ট লেখা পর্যন্ত চাতালশ্রমিক বাবু হোসেনের লাশ যশোর ২৫০ শয্যা হাসপাতাল মর্গে পড়ে থাকলেও মেসার্স আবু বকর রাইচ মিল ও চাতালের মালিক সেখানে যাননি।

এ ব্যাপারে চৌগাছা সরকারি মডেল হাসপাতালের জরুরি বিভাগের ডা: আনজুম সানিয়া বলেন, আহতদের মধ্যে বাবু হোসেনের মাথা, বুকে ও শরীরের বিভিন্ন স্থানে কাটা ছেড়া ছিল। শরীরের ভেতরে রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।


আরো সংবাদ



premium cement