২২ সেপ্টেম্বর ২০২১, ০৭ আশ্বিন ১৪২৮, ১৪ সফর ১৪৪৩ হিজরি
`

জীবননগরে বজ্রপাতে কৃষক নিহত


চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার হরিপুর মাঠে ধান রোপন করার সময় বজ্রপাতে এক কৃষকের মৃত্যু হয়েছে। এ সময় আরো এক কৃষক আহত হয়েছেন।

নিহত কৃষক আবু সুলতান মেঘা (৫৫) উপজেলার সীমান্ত ইউনিয়নের হরিপুর গ্রামের মৃত কলিম উদ্দিনের ছেলে। আহত আজিজুল হক (৪০) একই গ্রামের ফজলুল হকের ছেলে।

সোমবার দুপুরের দিকে এ ঘটনা ঘটে।

ঘটনার প্রত্যক্ষদর্শী একই গ্রামের কৃষক সোহেল রানা বলেন, সোমবার দুপুরে আকাশে মেঘ ছিল এবং আকাশে বজ্রপাতের ডাক। এ অবস্থায় আমাদের হরিপুর গ্রামের আবু সুলতান ও আজিজুল মাঠে ধান রোপন করছিলেন। হঠাৎ বজ্রপাতে আবু সুলতান ও আজিজুল হক আহত হয়ে পড়েন। আমরা তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক আবু সুলতানকে মৃত ঘোষণা করেন।

গীমান্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ময়েন উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার সময় মাঠে খুব বেশী লোকজন ছিল না। যারা মাঠে কাজ করছিলেন তারাও বজ্রপাতে আতঙ্কিত ছিলেন। ফলে আহতদের তারা দ্রুত উদ্ধার করে হাসপাতালে নিতে পারেনি। আহত আজিজুল হকের অবস্থা শঙ্কামুক্ত বলে জানা গেছে।

জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম বলেন, ঘটনার কথা আমি শুনেছি। তবে এ নিয়ে এখনো দলিখিত কোনো কিছু জানা যায়নি।



আরো সংবাদ


খেলাপিদের বিশেষ সুবিধা আরো এক বছর চায় বিজিএমইএ মুস্তাফিজদের দারুণ বোলিংয়ে রোমাঞ্চকর লড়াই জিতল রাজস্থান সাবমেরিন ইস্যু : ‘ক্রুদ্ধ’ ম্যাক্রঁ কি বেশি ঝুঁকি নিয়ে ফেললেন? গাড়িচালক মালেকের বিরুদ্ধে চার্জশিট অনুমোদন দুদকের আফগানিস্তানে আইপিএলের সম্প্রচার নিষিদ্ধ হার এড়ালো বার্সেলোনা অবৈধ সম্পদ অর্জনের মামলায় নিজেকে নির্দোষ দাবি সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর স্বাস্থ্যের ২৮৩৯ পদে নিয়োগপ্রক্রিয়া বাতিল দুয়েকটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া নির্বাচন শান্তিপূর্ণ হয়েছে : ওবায়দুল কাদের মালয়েশিয়ায় বাংলাদেশিদের প্রবেশে নিষেধাজ্ঞা শিথিল খালেদা জিয়ার মুক্তি ইস্যুতে আপস করা যাবে না: বিএনপি

সকল