২৩ সেপ্টেম্বর ২০২১, ০৮ আশ্বিন ১৪২৮, ১৫ সফর ১৪৪৩ হিজরি
`

খুলনার হাসপাতালে করোনায় ৭ জনের প্রাণহানি

খুলনার হাসপাতালে করোনায় ৭ জনের প্রাণহানি - ছবি - সংগৃহীত

খুলনা মহানগরীর হাসপাতালগুলোতে গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টা থেকে আজ শুক্রবার সকাল সাড়ে ৮টা পর্যন্ত গত ২৪ ঘন্টায় করোনায় ৭জনের মৃত্যু হয়েছে। আগের ২৪ ঘন্টায় মারা গেছিলেন ১৬জন।

খুলনা ডেডিকেটেড করোনা হাসপাতাল সূত্রানুযায়ী, গত ২৪ ঘন্টায় খুলনাকয়রার আফসার গাজী (৬০) ও তেরখাদার মরিয়ম (৭৪) এবং চুয়াডাঙ্গার গিয়াসউদ্দিনের (৯০) মৃত্যু হয়েছে। হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ১২৯ জন।

খুলনার শহীদ আবু নাসের বিশেষায়িত হাসপাতালের করোনা ইউনিটে নগরীর শামসুর রহমান রোডের মনোয়ারা বেগম (৬৭) ও বাগেরহাটের মোরেলগঞ্জের দেলোয়ার হোসেন (৭০) মারা গেছেন । হাসপাতালের ভর্তি রয়েছেন ৪১ জন। গত ২৪ ঘন্টায় ৪জন রোগী ভর্তি হয়েছেন ৪জন এবং সুস্থ হয়ে ছাড়া পেয়েছেন ৩জন।

খুলনা জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘন্টায় কোনো রোগীর মৃত্যু হয়নি। চিকিৎসাধীন রয়েছেন ৩৯ জন।গত ২৪ ঘন্টায় ভর্তি হয়েছেন ৭ জন ও সুস্থ হয়ে রিলিজ পেয়েছেন ৮জন।

সিটি মেডিক্যাল কলেজ হাসপাতালে করোনায় কোনো রোগীর মৃত্যু হয়নি। সেখানকার করোনা ইউনিটে ৫৭জন ভর্তি রয়েছেন। গত ২৪ ঘন্টায় ভর্তি হয়েছেন ৪জন এবং রিলিজ পেয়েছেন ১১জন।

গাজী হাসপাতালে খুলনা মহানগরীর রায়েরমহর এলাকার শেখ আবদুস সবুর(৭৫), ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলার একতারপুর গ্রামের লুতফর রহমান (৯০) ও কোটচাঁদপুরের আনসার উদ্দিন (৮০)মারা যান। চিকিৎসাধীন রয়েছেন ৬৮ জন। ২৪ ঘন্টায় ভর্তি হয়েছেন ১৩ জন এবং রিলিজ পেয়েছেন ১৭জন।

 



আরো সংবাদ


ইরানের জেনারেল সোলাইমানির হত্যাকারী মার্কিন ও ইসরাইলি ২ কমান্ডার নিহত (২০৬৪১)মুস্তাফিজদের দারুণ বোলিংয়ে রোমাঞ্চকর লড়াই জিতল রাজস্থান (৮৫৩২)অন্য দেশে পাচার হচ্ছে আফগান সেনাবাহিনীর হেলিকপ্টার ও সাঁজোয়াযান (৮০৯৩)ফিলিস্তিন রাষ্ট্র ইসরাইলের সাথে সংঘাত সমাধানের ‘উত্তম পন্থা’ : বাইডেন (৭৯৭৯)সাধারণ অধিবেশনে যোগ দিতে জাতিসঙ্ঘকে চিঠি দিল তালেবান (৭৭২৬)অন্যদেশে পাচার হচ্ছে আফগান সেনাবাহিনীর হেলিকপ্টার ও সাঁজোয়াযান (৬৯৩৪)শিশু সন্তানকে হত্যা পর মায়ের আত্মহত্যা (৬৫৩৫)ড. মাহফুজুরকে ছেড়ে আসায় ট্রল, যা বললেন ইভা (৬১২৫)নতুন ঘরে বসবাস করা হলো না স্বামী-স্ত্রীর (৫৯৭২)জামায়াতের কাছে হারল আ’লীগ প্রার্থী (৫৬৪৫)