২২ সেপ্টেম্বর ২০২১, ০৭ আশ্বিন ১৪২৮, ১৪ সফর ১৪৪৩ হিজরি
`

সন্তানকে ডাক্তার দেখিয়ে বাড়ি ফেরা হলো না মায়ের


সন্তানকে ডাক্তার দেখিয়ে বাড়ি ফেরা হলো না খাদিজা খাতুন (২২) নামের এক মায়ের। বৃহস্পতিবার দুপুরে চালক মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের নিচে চলে যায়। এতে পিষ্ট হয়ে ওই মা নিহত হয়েছেন। এ দুর্ঘটনাটি ঘটেছে মাগুরার মহম্মদপুর উপজেলার রাহাতপুর গ্রামে।

খাদিজা খাতুন ওই গ্রামের ইরাক প্রবাসী স্বাধীন মল্লিকের স্ত্রী।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার সকালে মোটরসাইকেলে চড়ে নহাটা যান খাদিজা খাতুন। সেখানে তার ছয় বছরের মেয়েকে ডাক্তার দেখান। এরপর দুপুরের দিকে সন্তানকে নিয়ে মোটরসাইকেলেই বাড়ি ফিরছিলেন। নহাটা-বিনোদপুর সড়ক দিয়ে রাহাতপুর এলাকায় পৌঁছালে সড়কে থাকা পচা পাটের পাতায় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি পড়ে যায়। এ সময় গাড়িটি নিয়ন্ত্রণ করতে গিয়ে শিশু ও মোটরসাইকেলচালক ছিটকে রাস্তার পাশে পড়ে। তবে বিপরিত দিক থেকে আসা ট্রাকের নিচে পড়ে যান খাদিজা। এতে ঘটনাস্থলেই তিনি নিহত হন।

মহম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসির উদ্দিন জানান, ট্রাকটি আটক করা হয়েছে। তবে ট্রাকচালক ও হেলপার পালিয়েছে। এছাড়া আইনি পক্রিয়া শেষে ওই নারীর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



আরো সংবাদ


খেলাপিদের বিশেষ সুবিধা আরো এক বছর চায় বিজিএমইএ মুস্তাফিজদের দারুণ বোলিংয়ে রোমাঞ্চকর লড়াই জিতল রাজস্থান সাবমেরিন ইস্যু : ‘ক্রুদ্ধ’ ম্যাক্রঁ কি বেশি ঝুঁকি নিয়ে ফেললেন? গাড়িচালক মালেকের বিরুদ্ধে চার্জশিট অনুমোদন দুদকের আফগানিস্তানে আইপিএলের সম্প্রচার নিষিদ্ধ হার এড়ালো বার্সেলোনা অবৈধ সম্পদ অর্জনের মামলায় নিজেকে নির্দোষ দাবি সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর স্বাস্থ্যের ২৮৩৯ পদে নিয়োগপ্রক্রিয়া বাতিল দুয়েকটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া নির্বাচন শান্তিপূর্ণ হয়েছে : ওবায়দুল কাদের মালয়েশিয়ায় বাংলাদেশিদের প্রবেশে নিষেধাজ্ঞা শিথিল খালেদা জিয়ার মুক্তি ইস্যুতে আপস করা যাবে না: বিএনপি

সকল