২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

পাইকগাছা থেকে নিখোঁজ রাকেশ কোলকাতা শিশু সংশোধনাগারে, উদ্ধারে ইন্টারপোলের সহায়তা

পাইকগাছা থেকে নিখোঁজ রাকেশ কোলকাতা শিশু সংশোধনাগারে, উদ্ধারে ইন্টারপোলের সহায়তা - নয়া দিগন্ত


রাকেশ সরদার। বয়স ১৪ বছর। খুলনার পাইকগাছা উপজেলার উত্তর খড়িয়া গ্রামের অমল কৃষ্ণ সরদারের ছেলে। গত ২৩ ফেব্রুয়ারি মায়ের উপর অভিমান করে বাড়ি থেকে নিখোঁজ হন তিনি। পরিবারের লোকজন সম্ভাব্য সব জায়গায় ব্যাপক খোঁজা-খুঁজির পরও কোথাও তার সন্ধান পায়নি।

এ ঘটনায় রাকেশের বাবা অমল ছেলেকে ফিরে পেতে পাইকগাছা থানায় গত ২৪ জুলাই ও ১০ মার্চ ২টি সাধারণ ডায়েরি করেছেন। যার নং যথাক্রমে ১১৮২ ও ৫৬০।

রাকেশের বাবা অমল জানান, তার ছেলে কোলকাতার শিশু সংশোধনাগার ধ্রুব আশ্রম থেকে বাড়িতে মোবাইল করে জানিয়েছে যে, তিনি পালিয়ে ভারতে যাওয়ার পর সেখানকার পুলিশের হাতে ধরা পড়ে সেখানে রয়েছেন। মূলত এরপর থেকে ছেলেকে ফিরে পেতে তিনি পাইকগাছা থানা পুলিশের সাহায্য কামনা করেছেন।

এদিকে রাকেশকে ফিরে পেতে পাইকগাছা থানা পুলিশও ইতোমধ্যে তৎপরতা শুরু করেছে। তবে এর মধ্যে ৫ মাস অতিবাহিত হলেও ফিরে পাওয়া সম্ভব হয়নি তাকে। পুলিশ ইতোমধ্যে আন্তর্জাতিক পুলিশ সংস্থা ইন্টারপোলের সহযোগিতা চেয়েছেন। এমনকি দিল্লি পুলিশের সাথেও পত্রালাপ শুরু করেছে বলেও জানানো হয়।

পাইকগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) এজাজ শফী জানান, শিশু রাকেশকে ফিরে পেতে ইতোমধ্যে তারা আন্তর্জাতিক পুলিশ সংস্থা ইন্টারপোলের মাধ্যমে কার্যক্রম শুরু করেছেন। তিনি আশা করেন, দ্রুত সময়ের মধ্যে তাকে দেশে ফিরিয়ে এনে তার মা-বাবার কাছে ফিরিয়ে দিতে পারবেন।


আরো সংবাদ



premium cement
চুয়েট শিক্ষার্থীদের সড়কে অবস্থান অব্যাহত, ঘাতক বাসচালক গ্রেফতার তামাক পণ্যে সুনির্দিষ্ট করারোপের দাবিতে এনবিআর চেয়ারম্যানের কাছে ২৫ সংসদ সদস্যের চিঠি প্রাণিসম্পদ প্রদর্শনীতে মহিষের আক্রমণে বাবা-ছেলেসহ আহত ৪ গফরগাঁওয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার তীব্র মাত্রায় হিংস্র হয়ে উঠেছে সরকার : মির্জা ফখরুল মিরসরাইয়ে মৃত্যুর ১৫ দিন পর ব্যাংক কর্মকর্তার কবর থেকে লাশ উত্তোলন দেশে দেড় হাজার মেগাওয়াট লোডশেডিং, দুর্ভোগে মানুষ রংপুরে মহানবী সা:-কে নিয়ে কটূক্তি করায় ছাত্রলীগ কর্মী গ্রেফতার বাড়ছে না শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি, অনলাইনে ক্লাস চালুর চিন্তা বিশ্বের অন্যতম স্মার্ট হজ ব্যবস্থাপনা হবে বাংলাদেশে : ধর্মমন্ত্রী সিলেটে ৪৪ লাখ টাকার ভারতীয় চিনিসহ গ্রেফতার ৪

সকল