১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

স্ত্রীকে অস্বীকার ও হত্যার হুমকির অভিযোগে পাইকগাছার ওসি (তদন্ত) প্রত্যাহার

স্ত্রীকে অস্বীকার ও হত্যার হুমকির অভিযোগে পাইকগাছার ওসি (তদন্ত) প্রত্যাহার - নয়া দিগন্ত

খুলনার পাইকগাছা থানার ওসি (তদন্ত) ইব্রাহিম হোসেন সোহেল এক নারীকে বিয়ের পর তা অস্বীকার ও হত্যার হুমকির অভিযোগে তাকে প্রত্যাহার করা হয়েছে।

গত ১৫ জুলাই ভুক্তভোগী ওই নারী খুলনা পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ দিলে ওই দিনই তাকে পুলিশ লাইনে ক্লোজড (প্রত্যাহার) করে নেয়া হয়।

খুলনা পুলিশ সুপার মো: মাহবুব হাসান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘অভিযোগের বিষয়টি সিনিয়র এক পুলিশ কর্মকর্তা তদন্ত করছেন। প্রশাসনিক কারণে সোহেলকে ক্লোজড করা হয়েছে।’

এদিকে লিখিত অভিযোগে ভুক্তভোগী নারী উল্লেখ করেন, ২০১৯ সালের নভেম্বর মাসে তার প্রথম স্বামী মারা যান। তাদের একটি কন্যা সন্তান রয়েছে। তার বাবা পুলিশ কর্মকর্তা হওয়ায় আগেই ওসি সোহেলের সাথে তার পরিচয় ছিল। একপর্যায়ে সোহেল তাকে বিয়ের প্রস্তাব দিলে চাকরি বাঁচানোর শর্তে রেজিস্ট্রি ছাড়াই ৫ লাখ টাকা কাবিনে কলেমা পড়ে বিয়ে হয় তাদের।
এরপর বিভিন্ন সময় তাদের শারীরিক সম্পর্ক হয়। সম্প্রতি তার প্রথম স্ত্রী তাদের বিয়ের বিষয়টি জেনে গেলে সোহেল তাকে বিয়ের বিষয়টি সম্পূর্ণ অস্বীকার করেন।

ভুক্তভোগী নারী বলেন, ‘গত ১৫ জুলাই সোহেল তার বাসায় এসে তার সাথে জোরপূর্বক শারীরিক সম্পর্ক করার চেষ্টা চালায়। বিষয়টি পুলিশ সুপারকে অবহিত করলে তিনি সমাধানের আশ্বাস দেন। এ ঘটনার পর থেকে সোহেল তাকে হুমকি দিচ্ছে।’

অভিযুক্ত পুলিশ কর্মকর্তা ইব্রাহিম হোসেন সোহেল বলেন, ‘সাবেক এক সহকর্মীর মেয়েকে উপকার করতে গিয়ে ফাঁদে পড়েছেন তিনি। বর্তমানে ওই নারী তাকে বিয়ে করার জন্য ব্ল্যাকমেইল করছেন। এমনকি এতে তার চাকরি, সংসার সবকিছুতে অশান্তি শুরু হয়েছে। ওই নারীকে বিয়ে বা তার সাথে শারীরিক সম্পর্কের পুরো বিষয়টিও মিথ্যা বলে দাবি করেন তিনি।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল