২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

পাইকগাছায় শিশু ধর্ষণের অভিযোগে বৃদ্ধ আটক

- ছবি : নয়া দিগন্ত

খুলনার পাইকগাছায় চার বছরের এক শিশুকে ধর্ষণ প্রচেষ্টার ঘটনায় ৭০ বছরের বৃদ্ধর নামে থানায় মামলা হয়েছে। ঘটনাটি ঘটেছে পাইকগাছা পৌরসভার (৪ নম্বর ওয়ার্ড) গোপালপুর এলাকায়।

জানা যায়, মৃত শরীফ গোলদারের ছেলে মুক্তার গোলদার (৭০) ওই শিশুকে স্থানীয় মানিকতলা স্কুল মাঠ থেকে চকলেট খাওয়ার প্রলোভন দেখিয়ে নিজ বাড়ির দ্বিতীয় তলার মুরগির ফার্মে নিয়ে ধর্ষণ করে। পরে শিশুটি বাড়ি ফেরার পথে কান্নাকাটি করতে থাকলে তার মায়ের জিজ্ঞাসাবাদে ঘটনার বিষয়টি খুলে বলে।

শিশুটির বাবা বিষয়টি জানতে পেরে নারী ও শিশু নির্যাত দমন আইনের ৯ (১) ধারায় থানায় একটি মামলা করেন। এ ঘটনায় পুলিশ মোক্তার গোলদারকে তার বাড়ি থেকে আটক করে।

পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডা: নীতিশ চন্দ্র গোলদার জানান, শিশুটিকে ইমর্জেন্সিতে নেয়ার পর ঘটনার সত্যতা মিলে যাওয়ায় থানার অফিসার ইনচার্জের (ওসি) মাধ্যমে খুলনায় রেফার করি।

পাইকগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) এজাজ শফি বিষয়টি নিশ্চিত করে বলেন, থানায় মামলা হওয়ায় অভিযুক্ত মোক্তার গোলদারকে আটক করা হয়েছে। এছাড়া তার বিরুদ্ধে নাশকতাসহ আরো অভিযোগ রয়েছে।


আরো সংবাদ



premium cement
৬ দাবিতে উত্তাল বুয়েট, ক্লাস-পরীক্ষা বর্জন মোরেলগঞ্জে মাছ ধরতে গিয়ে নদীতে ডুবে কিশোরের মৃত্যু আল-আকসায় কোনো ধরণের সহিংসতা ছাড়াই অনুষ্ঠিত হলো তৃতীয় জুমআর জামাত ‘পেশাগত স্বার্থে সাংবাদিকদের ঐক্যবব্ধ হতে হবে’ গাজাবাসীর প্রধান কথা- ‘আমাদের খাবার চাই’ অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে

সকল