২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

পেটের যন্ত্রণা সইতে না পেরে বিষপানে কৃষকের আত্মহত্যা

- ছবি : নয়া দিগন্ত

যশোরের চৌগাছায় পেটের যন্ত্রণা সইতে না পেরে মিজানুর রহমান (৪৫) নামে এক কৃষক আত্মহত্যা করেছেন। শুক্রবার সকালে পেটের যন্ত্রণা সইতে না পেরে তিনি ইদুর মারা বিষ (গ্যাস ট্যাবলেট) খেয়ে আত্মহত্যা করেন।

তিনি উপজেলার নগরবর্ণি গ্রামের মৃত মোহাম্মদ সর্দারের ছেলে।

মৃতের ছেলে রিপন হোসেন হাসপাতালে সাংবাদিকদের জানান, আগে থেকেই তিনি শারিরিক ও মানসিকভাবে অসুস্থ ছিলেন। শুক্রবার সকালে বাবা পেটের যন্ত্রণা সইতে না পেরে ইদুর মারা বিষ (গ্যাস ট্যাবলেট) খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন। আমরা বুঝতে পেরে স্থানীয়দের সহযোগিতায় দ্রুত হাসপাতালে নিয়ে আসি।

উপজেলা সরকারি মডেল হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত উপ-সহকারী কমিউনিটি মেডিক্যাল অফিসার (এসএসিএমও) মুহিবুল ইসলাম জানান, সকাল ৯টার দিকে তাকে হাসপাতালে আনা হয়। হাসপাতালে তাকে ওয়াশ করে ওয়ার্ডের বেডে দেয়ার পর তিনি মারা যান।

তিনি আরো জানান, ওয়াশের পর জরুরি বিভাগের চিকিৎসক মাছুম বিল্লাহ তাকে যশোর জেনারেল হাসপাতালে রেফার্ড করেছিলেন। তবে রোগীর স্বজনরা যশোর না নিয়ে বন্ড দিয়ে চৌগাছা হাসাপাতালেই রাখেন।

এ ব্যাপারে চৌগাছা থানার উপ-পরিদর্শক শেখ বাচ্ছু বলেন, কোনো অভিযোগ না থাকায় পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই দাফন করার অনুমতি দেয়া হয়েছে।

চৌগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম সবুজ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ অবন্তিকার আত্মহত্যা : জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন আবারো নামঞ্জুর

সকল