২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

করোনা : খুলনা বিভাগে মৃত্যু কমে শনাক্ত বেড়েছে

- ছবি : নয়া দিগন্ত

খুলনা বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে মৃত্যুর সংখ্যা কমেছে। তবে এই সময়ে নতুন শনাক্তের সংখ্যা বেড়েছে। গত ২৪ ঘণ্টায় ৩০ জনের মৃত্যু হয়েছে এবং নতুন পজেটিভ হয়েছে ৩৬১ জনের। এর আগে বৃহস্পতিবার বিভাগে ৪০ জনের মৃত্যু এবং ২১৩ জনের শনাক্ত হয়েছিল।

শুক্রবার বিভাগীয় স্বাস্থ্য অধিদফতর সূত্রে জানা গেছে, গত ২৪ ঘণ্টায় বিভাগের মধ্যে সর্বোচ্চ ১১ জনের মৃত্যু হয়েছে কুষ্টিয়া জেলায়। এছাড়া খুলনায় ও যশোরে পাঁচজন করে, মেহেরপুর ও চুয়াডাঙ্গায় তিনজন করে, মাগুরায় দু’জন ও ঝিনাইদহে একজন মৃত্যুবরণ করেছে।

বিভাগে মোট মৃতের সংখ্যা দু’হাজার ৯৩ জন। বিভাগে বাগেরহাট জেলায় গতকাল নতুন করে কারো করোনা শনাক্ত হয়নি। জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে পাঁচ হাজার ৪৮৩ জনের। খুলনা জেলায় নতুন শনাক্ত ১৩৯ জন। সাতক্ষীরায় ২৪ ঘণ্টায় নতুন করে শনাক্ত হয়েছেন ৯ জন। এ নিয়ে জেলায় মোট শনাক্ত পাঁচ হাজার ১৯৬ জন। যশোরে নতুন করে শনাক্ত হয়েছেন ২১ জন। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হয়েছেন ১৭ হাজার ৫৯১ জন।

গত ২৪ ঘণ্টায় নড়াইলে নতুন করে করোনা শনাক্ত হয়েছেন ২২ জন। জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে তিন হাজার ৮২৬ জনের। মাগুরায় ২৪ ঘণ্টায় নতুন করে ১৮ জনের শনাক্ত হয়েছে। জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে দু’হাজার ৭০৯ জনের। ঝিনাইদহে ২৪ ঘণ্টায় নতুন করোনা শনাক্ত হয়েছে ৭৩ জনের এবং জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে ছয় হাজার ৮২৩ জন।

কুষ্টিয়ায় নতুন করে করোনা শনাক্ত হয়েছেন ৫৭ জন। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে ১২ হাজার ৮৭১ জনের। চুয়াডাঙ্গায় ২৪ ঘণ্টায় নতুন করে শনাক্ত হয়েছে ১৬ জনের। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে পাঁচ হাজার ৫৭৯ জন। মেহেরপুরে নতুন করে শনাক্ত হয়েছে ছয়জন। এ নিয়ে জেলায় মোট শনাক্ত হয়েছে তিন হাজার ৩৬২ জন।


আরো সংবাদ



premium cement