২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

গৃহবধূর নগ্ন ভিডিও ফেসবুকে, সাবেক প্রেমিকসহ আটক ৪

গৃহবধূর নগ্ন ভিডিও ফেসবুকে, সাবেক প্রেমিকসহ আটক ৪ - ছবি- নয়া দিগন্ত

খুলনার পাইকগাছায় পুরনো প্রেমের সম্পর্ক ধরে ভিডিওকলের অন্তরঙ্গ মুহূর্তের দৃশ্যধারণ করে তা দু’বছর পর সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছেড়ে দেয়ার ঘটনায় থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। এ ঘটনায় পুলিশ ও গৃহবধূর পুরনো প্রেমিকসহ চার তরুণকে আটক করেছে।

থানা পুলিশ জানায়, দু’বছর আগে ওই গৃহবধূর সাথে অবিবাহিত অবস্থায় অভিযুক্ত মুজাহিদুল ইসলাম আকাশের প্রেমের সম্পর্ক ছিল। যার সূত্র ধরে তাদের মধ্যে প্রায়ই ভিডিওকলের মাধ্যমে কথা হতো। ওই সময় প্রেমিক আকাশ একটি অন্তরঙ্গ মুহূর্তের দৃশ্য মোবাইলে ধারণ করে রাখেন। এরপর প্রায় দু’বছর পর তিনি ওই ভিডিওটি ফেসবুকের একটি মেসেঞ্জার গ্রুপে ছড়িয়ে দেন।

সর্বশেষ গত ১০ জুলাই রাতে ওই গৃহবধূ তার আত্মীয়ের মাধ্যমে সামাজিক যোগাযোগমাধ্যমে তার নগ্ন ভিডিও ছড়িয়ে দেয়ার বিষয়টি জানতে পারেন।
এ ঘটনায় মঙ্গলবার বিকেলে ওই গৃহবধূ থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেন।

পুলিশ জানায়, মামলার পর অভিযুক্ত মুজাহিদুল ইসলাম আকাশসহ (২১) চারজনকে আটক করা হয়। আটক অপর তিনজন হলেন, মনিরুল ইসলাম (২৫), হাসিবুর রহমান শুভ (১৫) ও কিবরিয়া সরদার (১৭)।

আটককৃতদের বুধবার আদালতে পাঠানো হলে আকাশ ও মনিরুলকে কারাগারে ও অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় শুভ ও কিবরিয়াকে যশোর শিশু ও কিশোর শোধনাগারে পাঠায় আদালত।

এ ব্যাপারে পাইকগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) এজাজ শফী জানান, উঠতি বয়সী যুবকদের স্মার্ট ফোন ও মোবাইল সার্ভিসিংয়ের দোকান চেক করে পর্নোগ্রাফি পাওয়া গেলে তাদেরকেও আইনের মাধ্যমে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরো সংবাদ



premium cement
ঈশ্বরগঞ্জে সংরক্ষিত নারী আসনের এমপি ব্যারিস্টার ফারজানাকে সংবর্ধনা যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে‘ভিত্তিহীন' তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশ সরকারের মোদির মুসলিমবিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় সংখ্যালঘু নেতাকে বহিষ্কার ফ্লোরিডায় বাংলাদেশ কনস্যুলেটের নতুন কনসাল জেনারেল সেহেলী সাবরীন চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু মৃত্যু কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন

সকল