২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

কুষ্টিয়ায় দেড় মাস বয়সী শিশুর দেহে করোনাভাইরাস শনাক্ত

শিশু প্রিন্সকে হাসপাতালে চিকিৎসাধীন রাখা হয়েছে। - ছবি : সংগৃহীত

কুষ্টিয়ায় এবার মাত্র দেড় মাস বয়সী এক শিশুর দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। বর্তমানে সে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

কুষ্টিয়া ২৫০ শয্যাবিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ড. এম এ মোমেন মঙ্গলবার এ খবর নিশ্চিত করেছেন।

ডা: মোমেন জানান, শহরের বড় স্টেশন এলাকার কবি আজিজুর রহমান সড়কের বাসিন্দা আকাশ আলী সোমবার (২১ জুন) ঠাণ্ডা ও জ্বর নিয়ে তার দেড় মাস বয়সী সন্তান প্রিন্সকে হাসপাতালে ভর্তি করান। চিকিৎসকদের সন্দেহ হলে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। মঙ্গলবার তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। কুষ্টিয়ায় এখন পর্যন্ত এত কম বয়সী শিশুর করোনা শনাক্ত এটিই প্রথম ঘটনা।

শিশুটির বাবা আকাশ আলী জানান, গত কয়েক দিন ধরে ঠাণ্ডা ও জ্বরে ভুগছে প্রিন্স। সোমবার তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তার করোনা পরীক্ষা করে। মঙ্গলবার তার পজিটিভ ফলাফল আসে।

হাসপাতালের করোনা ওয়ার্ডের কর্তব্যরত চিকিৎসক ডা: ইফতেখার হাসান বলেন, শিশুটিকে প্রয়োজনীয় চিকিৎসা দেয়া হচ্ছে।


আরো সংবাদ



premium cement
এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ

সকল