০২ আগস্ট ২০২১
`

সাতক্ষীরায় বিদ্যুৎস্পৃষ্টে মা-ছেলেসহ নিহত ৩


সাতক্ষীরায় পৃথক ঘটনায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা ও ছেলেসহ তিনজন নিহত হয়েছেন। সোমবার সকালে সাতক্ষীরার কলারোয়া উপজেলার কেরালকাতা ইউনিয়নের ভিখালী গ্রামে এবং বেলা দেড়টার দিকে কালিগঞ্জ উপজেলার বয়েরা গ্রামে এই ঘটনা ঘটে।

এদের মধ্যে ডিশ লাইনের তারে কাপড় শুকাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা ও ছেলের মার্মান্তিক মৃত্যু হয়েছে।

বিদ্যুৎস্পৃষ্টে নিহতরা হলো, সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার তারালী ইউনিয়নের বয়েরা গ্রামের সামছুর রহমান সরদারের স্ত্রী মরিয়ম বেগম (৮০) ও তাদের ছোট ছেলে রোকনুজ্জামান সরদার (৩৬) এবং কলারোয়া উপজেলার কেরালকাতা ইউনিয়নের ভিখালী গ্রামের অবু তালেবের ছেলে জাহিদুল ইসলাম (৩৫)।

নিহত রোকনুজ্জামান এর প্রতিবেশী আব্দুল জব্বার জানান, দুপুর দেড়টার দিকে গোসলের পর বাড়ির উঠান দিয়ে বয়ে যাওয়া ডিশ লাইনের তারের কাপড় শুকাতে যান বৃদ্ধা মরিয়ম বেগম। কিন্তু আগে থেকেই পল্লী বিদ্যুতের সার্ভিস তারের সাথে জড়িয়ে থাকা ডিশ লাইনের তারের ওপর ভেজা কাপড় দেয়ার সাথে সাথে বৃদ্ধা মরিয়ম বেগম বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আটক যান। এ ঘটনা দেখে বৃদ্ধার ছোট ছেলে রোকনুজ্জামান মাকে উদ্ধার করতে এগিয়ে গেলে তিনিও বিদ্যুস্পৃষ্ট হন। পরে বৃদ্ধার বড় ছেলে সেলিম সরদার এসে বাঁশ দিয়ে আঘাত করে তাদের দু’জনকে তার থেকে ছাড়িয়ে ফেলন। দ্রুত তাদের উদ্ধার করে স্থানীয় নলতা হাসপাতালে নিয়ে গেলে কর্তৃব্যরত চিকিৎস্যক তাদের মা ও ছেলেকে মৃত ঘোষণা করেন।

কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোস্তফা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি জানার পর থানা থেকে একজন অফিসারকে ঘটনাস্থলে পাঠিয়েছি।

এদিকে কলারোয়া উপজেলার কেরালকাতা ইউনিয়নের ভিখালী গ্রামে ভেজা কোল (চিকন বাঁশ দিয়ে তৈরি) দিয়ে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে জাহিদুল ইসলাম নিহত হয়।

বিষয়টি নিশ্চিত করে কেরালকাতা ইউপি চেয়ারম্যান সম মোর্শেদ জানান, দেড় মাস হলো জাহিদুল বিয়ে করেছে। সকালে সে বাড়ির পাশে নিজেদের গাছে আম পাড়ছিল। ভেজা কোল দিয়ে আম পাড়ার একপর্যায় গাছের পাশ দিয়ে বয়ে যাওয়া বিদ্যুৎ মেইন লাইনের তারের কোল স্পর্শ করলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তিনি ঘটনাস্থলেই মারা যায়।



আরো সংবাদ


সিরাজদিখানে লকডাউন উপেক্ষা করে ইউপি চেয়ারম্যানের ছেলের বিয়ে ডা: জাহাঙ্গীরের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার ঘোষণা এফডিএসআরের প্রধানমন্ত্রী ইয়াসিনের পদত্যাগের দাবিতে রাজপথে মাহাথির-আনোয়ার অবৈধ পথে ভারত যাওয়া ১০ বাংলাদেশীকে হস্তান্তর করেছে বিএসএফ পুঠিয়ায় কলেজছাত্রীকে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় মামাকে ছুরিকাঘাত সেনাবাহিনীকে প্রস্তুত থাকার নির্দেশ আজারবাইজানের আমি মিডিয়া ট্রায়ালের শিকার, বিবৃতিতে শিল্পা চীনে করোনার বিস্তার নিয়ে গভীর উদ্বেগ, উহানে আবার সংক্রমণ ইসরাইলি সৈন্য থেকে রাইফেল নিয়ে ফিলিস্তিনিদের গুলি ফুলবাড়ীতে গাছের ডাল পড়ে কাঁঠব্যবসায়ীর মৃত্যু ফুলবাড়ীতে গাছের ডাল পড়ে কাঁঠব্যবসায়ীর মৃত্যু

সকল