২৮ জুলাই ২০২১
`

জীবননগর সীমান্তে শিশুসহ ৮ অনুপ্রবেশকারী আটক

জীবননগর সীমান্তে শিশুসহ ৮ অনুপ্রবেশকারী আটক - ছবি : নয়া দিগন্ত

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার করিমপুর বাজার থেকে বিজিবি সদস্যরা শিশুসহ আটজন অনুপ্রবেশকারীকে গ্রেফতার করেছে। অনুপ্রবেশকারীরা সবাই বাংলাদেশী এবং অবৈধ পথে ভারত থেকে দেশে ফিরছিলেন। গ্রেফতারকৃত অনুপ্রবেশকারীদের রোববার রাতে জীবননগর থানা পুলিশে সোপর্দ করা হয়।

ঝিনাইদহ খালিশপুর বিজিবি ৫৮ ব্যাটালিয়নের উপ-পরিচালক লে. কর্নেল মোহাম্মদ নজরুল ইসলাম রোববার রাতে এক প্রেস বিজ্ঞপিত্ততে জানান, জীবননগর বিজিবি ক্যাম্পের সদস্যরা রোববার বিকেলে উপজেলার হাসাদহ ইউনিয়নের করিমপুর বাজারে টহল ডিউটি পরিচালনাকালে ভারত থেকে অবৈধ পথে দেশে ফেরা শিশুসহ আটজন নারী-পুরুষকে আটক করে।

আটককৃতরা হলেন খুলনার বটিয়াঘাটা উপজেলার নারায়নপুর গ্রামের লিয়াকত খানের ছেলে আজিজুর খান (১৯), হাতিরাবাদ গ্রামের ইছাহক আলী শেখের ছেলে সলেমান শেখ (৩১), ফুলবাড়ী গ্রামের মৃত সৈয়দ আলী শেখের ছেলে গাউস শেখ (৩৫), গাউস শেখের স্ত্রী সাবিনা (৩০), ছেলে সাব্বির হোসেন শেখ (৮), নড়াইলের কালিয়া উপজেলার বাবুপুর গ্রামের মিকাইল শিকদারের ছেলে শাহিন শেখ (১৯), হাড়িভাংগা গ্রামের তারা মিয়ার ছেলে মুন্না (২২) ও রাজবাড়ীর কালুখালী থানার হরিনবাড়ীয়া গ্রামের শহিদ শেখের মেয়ে অজিফা খাতুন (২২)।

জীবননগর থানার ওসি সাইফুল ইসলাম বলেন, তারা অনেক আগেই ভারতে প্রবেশ করেছিলেন। সেখান থেকে অবৈধ পথে বাড়ি ফেরার পথে বিজিবির হাতে আটক হয়। সোমবার সকালে তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।



আরো সংবাদ