১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

চৌগাছায় সড়ক দুর্ঘটনায় স্ত্রী নিহত, গুরুতর আহত স্বামী

শরিফুল ইসলাম ও তার মৃত স্ত্রী শামীমা খাতুন - ছবি নয়া দিগন্ত

যশোরের চৌগাছায় মোটরসাইকেল দুর্ঘটনায় শামীমা খাতুন (৪০) নামে এক নারী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন তার স্বামী শরিফুল ইসলাম (৪৮)।

রোববার দুপুরে ঝিকরগাছা-চৌগাছা সড়কের গরীবপুর মোড়ে এ দুর্ঘটনা ঘটে। হতহতরা উপজেলার ধুলিয়ানী ইউনিয়নের উজিরপুর গ্রামের বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীরা জানান, শরিফুল ইসলাম ও তার স্ত্রী শামীমা খাতুন মোটরসাইকেলে চৌগাছা বাজারে যাচ্ছিলেন। এ সময় চৌগাছা-ঝিকরগাছা রোডের গরীবপুর গ্রামের মোড়ে পৌঁছালে একটি ইজিবাইকের সাথে ধাক্কা লাগে। এতে তারা মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে দু’জনই গুরুতর আহত হন।

স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে চৌগাছা সরকারি মডেল হাসপাতালে নিলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা: নুজহাত নেয়ারী নওশীন শামীমা খাতুনকে মৃত ঘোষণা করেন। আহত শরিফুল ইসলামকে প্রাথমিক চিকিৎসা দেন।

চৌগাছা সরকারি মডেল হাসপাতালে জরুরী বিভাগের চিকিৎসক নুজহাত নেয়ারী নওশীন বলেন, শামীমাকে হাসপাতালে নেয়ার আগেই তার মৃত্যু হয়েছে।

এ ঘটনার তদন্ত কর্মকর্তা চৌগাছা থানার এস আই আতিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
ঢাকায় কাতারের আমিরের নামে সড়ক ও পার্ক তেহরানের প্রধান বিমানবন্দরে পুনরায় ফ্লাইট চালু হামলায় কোনো ক্ষতি হয়নি : ইরানি কমান্ডার ইরানের পরমাণু কর্মসূচির ‘কেন্দ্র’ ইস্ফাহান : সাবেক মার্কিন কর্মকর্তা মিয়ানমারের বিজিপির আরো ১৩ সদস্য বাংলাদেশে রুমায় অপহৃত সোনালী ব্যাংকের সেই ম্যানেজারকে চট্টগ্রামে বদলি দুবাইয়ে বন্যা অব্য়াহত, বিমানবন্দর আংশিক খোলা ভারতে লোকসভা নির্বাচনে ভোটগ্রহণ শুরু শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’ শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’ ১৪ বছরেও হত্যাকাণ্ডের বিচার পায়নি এসআই গৌতম রায়ের পবিবার

সকল