১৯ অক্টোবর ২০২১, ৩ কার্তিক ১৪২৮, ১১ রবিউল আউয়াল ১৪৪৩ হিজরি
`

কুষ্টিয়ায় স্বামী, স্ত্রী ও ছেলে হত্যা : পরকীয়ার কারণেই হত্যকাণ্ড!

কুষ্টিয়ায় স্বামী, স্ত্রী ও ছেলে হত্যা : পরকীয়ার কারণেই হত্যকাণ্ড! -

কুষ্টিয়া শহরে প্রকাশ্য দিবালোকে এক দম্পতি ও তাদের শিশু সন্তানকে গুলি করে হত্যা করেছে পুলিশের এক এসআই। স্থানীয়রা তাকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। রোববার দুপুর ১২টার দিকে শহরের কাস্টম মোড় এলাকায় এ ঘটনা ঘটে। পরকীয়ার কারণেই এ হত্যকাণ্ড ঘটে থাকতে পারে বলে বিভিন্ন সূত্রে জানা গেছে।

নিহতরা হলেন কুষ্টিয়ার কুমারখালী উপজেলার চাপড়া ইউনিয়নের সাঁওতা কারিগর পাড়ার মিজবারের ছেলে শাকিল (২৮), তার স্ত্রী আসমা (২৫) ও ছেলে রবিন (৫)। নিহত শাকিল একজন বিকাশকর্মী ছিলেন।

স্থানীয়রা জানান, বেলা ১২টার দিকে কাস্টমস মোড়ের পিটিআই সড়কে একটি তিন তলা ভবনের সামনে নিহতেরা দাঁড়িয়ে ছিলেন। এ সময় সৌমেন রায় প্রথমে ওই নারীর মাথায় পিস্তল ঠেকিয়ে গুলি করেন। এর পর তার পাশে দাঁড়িয়ে থাকা স্বামীকে গুলি করলে শিশুটি ভয়ে দৌড় দিলে তাকে জাপটে ধরে মাথায় গুলি করেন।

খবর পেয়ে পুলিশ এসে স্থানীয়দের সহযোগিতায় ঘাতককে আটক করে। এদিকে ঘটনার পর স্থানীয়রা গুলিবিদ্ধ তিনজনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিলে হাসপাতালের ইমার্জেন্সিতেই ওই নারী মারা যান। আর তার স্বামী ও শিশুকে অপারেশন থিয়েটারে পাঠানো হলে সেখানে তাদের মৃত্যু হয় বলে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মেডিক্যাল অফিসার ডা: তাপস কুমার সরকার জানান।

পরকীয়ার কারণে এই হত্যার ঘটনাটি ঘটতে পারে বলে জানা যায়। নিহত আসমা ও শিশু রবিন এসআই সৌমেন রায়ের দ্বিতীয় স্ত্রী ও সন্তান। শাকিলের সাথে পরকীয়ার কারণেই সৌমেন এই হত্যকাণ্ডটি ঘটিয়েছে বলে বিভিন্ন সূত্রে জানা যায়। খবর পেয়ে পুলিশ সুপার খায়রুল ইসলাম ঘটনাস্থলে পৌঁছান।



আরো সংবাদ


খাদ্যবান্ধব কর্মসূচিতে আগামী ৬ মাসের মধ্যে স্মার্ট কার্ড : খাদ্যমন্ত্রী খুলনায় সার্ভেয়ার অশ্বিনী রায় হত্যা : একজনের যাবজ্জীবন জাতিসঙ্ঘের তত্ত্বাবধানে জেনেভায় সিরিয়ার সংবিধান রচনায় আলোচনা শুরু বিয়ানীবাজারে লুণ্ঠিত স্বর্ণালঙ্কারসহ ৩ ব্যক্তি গ্রেফতার চোরাই গাড়ি ধরতে গিয়ে পুলিশই অপহৃত! অগ্নিসংযোগ নয়, পরিমলের ঘর পুড়েছে কলা পাকানোর আগুনে তথ্য দিতে সেই ভয় পায় যে অপরাধী : র‌্যাব ডিজি সয়াবিন তেলের দাম লিটারে ৭ টাকা বেড়েছে ওমান ম্যাচের আগে টাইগারদের প্রেরণা ধর্মশালা ছাত্রদলের ভারপ্রাপ্ত দফতর সম্পাদক কারাগারে আ’লীগের সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত

সকল