২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

মাগুরায় ২ মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২, আহত ১

-

মাগুরায় ঢাকা-খুলনা মহাসড়কের পারনান্দুয়ালী এলাকায় দুই মোটরসাইকেলের মুখোমুখী সংঘর্ষে দু’জন নিহত ও একজন আহত হয়েছে।

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টার দিকে শহরের পারনান্দুয়ালী এলাকার পল্লীবিদ্যুত অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজনই মোটরসাইকেল চালাচ্ছিলেন। তারা হলেন, মাগুরা পৌর এলাকার পারন্দুয়ালী গ্রামের ওহিদুর রহমানের ছেলে ক্রেনচালক বাধন হোসেন (২৩) এবং যশোরের চৌগাছা থানার রামকৃষ্ণপুর গ্রামের আব্দুস সালামের ছেলে নিশান (২১)। এ ঘটনায় আহত হয়েছেন যশোরের হরিধানী গ্রামের শহর আলীর ছেলে আ: গফ্ফার (৩০)।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঈদকে সামনে রেখে দুই আরোহী মোটরসাইকেল চালিয়ে ঢাকা থেকে যশোর যাচ্ছিলেন। পথ্যিমধ্যে পারনান্দুয়ালী এলাকায় এলে অপরদিকে থেকে আসা মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। স্থানীয়রা এ দুর্ঘটনায় গুরুতর আহতদের উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক অমর প্রসাদ বিশ্বাস তাদের মৃত ঘোষণা করেন। আহত আ: গফ্ফারকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জয়নাল আবেদীন জানান, ঢাকা থেকে নিজবাড়ী যশোর যাওয়ার উদ্দেশে ছেড়ে আসা দুই আরোহীর মোটরসাইকেল পারানান্দুয়ালী পল্লীবিদ্যুতের সামনে বিপরীত দিক থেকে আসা অপর মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই দুই চালক নিহত হয়। অপর একজন আহত হয়। লাশ ময়নাতদন্তের জন্য মাগুরা ২৫০ শয্যা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনায় মোটরসাইকেল দুটি জব্দ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement