১৩ জুন ২০২১
`

ঈদে কেনাকাটা করতে না পারায় ছাত্রীর আত্মহত্যা

ঈদে কেনাকাটা করতে না পারায় ছাত্রীর আত্মহত্যা - ছবি নয়া দিগন্ত

কুষ্টিয়ার কুমারখালীতে ঈদের কেনাকাটা করার টাকা না পেয়ে বাবার ওপর অভিমান করে এক ছাত্রী আত্মহত্যা করেছে।

বুধবার দুপুরে শিলাইদহ ইউনিয়নের নাওথী গ্রামে এই ঘটনা ঘটে। নিহত ছাত্রী আব্দুল রশিদ বিশ্বাস মেয়ে রত্না খাতুন (১৫)।

নিহত রত্না কুমারখালীর আতিয়ার রহমান মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী।

নিহতের ভাই সেলিম হোসেন জানান, তার বোন ঈদের কেনাকাটা করার জন্য বাবার কাছে পাঁচ হাজার টাকার বায়না ধরে। তাদের আর্থিক অবস্থা খারাপ হওয়ায় তার বাবা টাকা দিতে অপারগতা প্রকাশ করলে রত্না ঘরের আড়ার সাথে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

এসময় টের পেয়ে বাড়ির লোকজন দরজা ভেঙে রত্নাকে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে কুমারখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মজিবুর রহমান বলেন, ১২ বছরের একটি মেয়ে গলায় ফাঁশ লাগিয়ে আত্মহত্যা করেছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।



আরো সংবাদ


ভারতে ৭০ দিনের মধ্যে আক্রান্ত সর্বনিম্ন, কমলো দৈনিক মৃত্যুও বঙ্গবন্ধু সেতুতে বাস-ট্রলির সংঘর্ষে নিহত ২, তীব্র যানজট কানাডার সেই মুসলিম পরিবারের জানাজায় মানুষের ঢল ভিয়েনা আলোচনার সব পক্ষ সফল উপসংহারে পৌঁছাতে চায় রামেকে ২৪ ঘন্টায় আরো ১৩ জনের মৃত্যু সোনারগাঁওয়ে বাসের ধাক্কায় বৃদ্ধ নিহত নিলামে ২৩৮ কোটি টাকা দর হেঁকে মহাকাশ যাত্রার টিকিট জয় ‘গোলান মালভূমি মুক্ত করতে সম্পূর্ণ প্রস্তুত’ ‘বাজেট প্রণয়নে এমপিদের অংশ নেয়ার সুযোগ ছিল না’ গণতন্ত্রের মর্যাদার সাথে বেমামান সরকারের কাজকর্ম : ভারতের সমালোচনায় যুক্তরাষ্ট্র এবার ফিলিস্তিনি নারীকে গুলি করে হত্যা করল ইসরাইলি সেনারা

সকল